ঢাকা, বুধবার ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

সালমানে মাথা ব্যথা নেই রোহিত শেঠির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ৮:১৯ পিএম

একই দিনে দুই পরিচালকের দুই ছবি মুক্তি। দুইটি ছবিতেই রয়েছে প্রথম সারির অভিনেতা। তাইতো মুম্বাই চলচ্চিত্রপ্রেমীরা মনে করছেন যুদ্ধ লাগতে চলেছে বডিউডে। এদিকে বড় অভিনেতাদের এই চাপকে সব সময়ই এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন পরিচালকরা। যতটা সম্ভব ছবি মুক্তির তারিখ এগোনো বা পেছনোর চেষ্টা করা হয়। ঠিক একই অবস্থা বিরাজ করছে ‘সূর্যবংশী’ এবং ‘ইনশাআল্লা’র মধ্যে। ছবি দুইটি ঘোষণার পর থেকেই বলিউডে শোরগোল পড়ে যায়।

‘সূর্যবংশী’ ছবিতে অভিনয় করছেন বলিউড খিলাড়ী অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফ। অন্যদিকে, ‘ইনশাআল্লা’ ছবিতে প্রথমবার জুটি বাধতে চলেছেন বলিউড সুলতান সালমান খান এবং আলিয়া ভাট। প্রায় ২০ বছর পর সঞ্জয়ের ছবিতে কাজ করতে চলেছেন সালমান খান। জানা গেছে ২০২০ সালের ঈদে মুক্তি পাবে ছবিটি। এদিকে অক্ষয়ের ‘সূর্যবংশী’র মুক্তির দিন ঘোষণা করা হয়েছে একই দিনে। বিষয়টি নিয়ে ইতোমধ্যেই বলিউডে চলছে জোর চর্চা।

তবে হেভিওয়েট দুই ছবির চর্চা নিয়ে এই প্রথমবার মুখ খুললেন পরিচালক রোহিত শেট্টি। সম্প্রতি এক সাক্ষাতকারে তিনি বলেন, ‘এ বিষয়ে খুব একটা ভাবছি না, আর ভাবতেও চাই না। অনেক কিছুই করা রয়েছে এবং হাতে প্রচুর সময়ও রয়েছে। ছবির শুটিং সবে শুরু হয়েছে। বিষয়বস্তুর ওপর কেন্দ্রবিন্দু রাখলে ভালো হয়।’

এই পরিচালক আরও বলেন, ‘এখন শুধু বিতর্ক শুরু হবে। প্রতিদিনই কোনো না কোনো বিতর্ক শুরু হয়ে থাকে। কোনো কিছু না ভেবেই সমস্যা সৃষ্টি হয়। অনেকেই অনেক কিছু বলবে, সব কোথায় কান দিলে চলবে না।’

এদিকে পরিচালকের এমন মন্তব্যে অনেকেই ধারণা করছেন সালমান খানের জন্য কোনো ধরণেরই মাথা ব্যথা নেই রোহিত শেঠির।

প্রসঙ্গত ২০১৫ সালে ‘দিওয়ালে’ এবং ‘বাজিরাও মাস্তানি’ ছবি মুক্তি পেয়েছিল একই দিনে। যদিও বক্স অফিসে খুব একটা ভালো ব্যবসা করতে পারেনি শাহরুখের ‘দিলওয়ালে’। অন্যদিকে, সঞ্জয় লীলা বানসালীর পরিচালিত ‘বাজিরাও মাস্তানি’ ছবিটি ১০০ কোটিরও বেশি ব্যবসা করেছে। কিন্তু এই দুই পরিচালকের আগামী দুই ছবি নিয়ে কখনই মুখ খুলছেন না তারা কেউই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন