ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

অকালে সন্তানকে চিরতরে বিদায় জানিয়েছেন যেসব বলিউড তারকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ৯:০৩ পিএম

মা-বাবার কাছে সন্তান দুনিয়ার সেরা সম্পদ। ছেলে-মেয়ের মুখের দিতে তাকিয়ে অনেক কষ্টই হাসিমুখে মেনে নেন তারা। হাজার ঝড় ঝাপটাতেও ভেঙে পড়েন না মা-বাবা। সেই সন্তান যখন অসময়ে কোল খালি করে চলে যায় ওপারে। সে কষ্ট শুধু মা-বাবাই জানেন। তাদের সে যন্ত্রণা বলে বোঝানো সম্ভব নয়। এমন যন্ত্রণা নীরবে সয়েছেন বহু বলিউড তারকাও। ইনকিলাবের এই প্রতিবেদনে অকালে নিজের কলিজার টুকটাকে বিদায় জানিয়েছেন সেসব তারকা তাদের পরিচয় জানিয়েছেন এই প্রতিবেদক।

গোবিন্দ: ‘কমেডি কিং’ বলে সবাই ডাকে তাকে। হিউমার সেন্সে পর্দা কাঁপাতে তিনি ওস্তাদ। এমন সদা হাস্যময় গোবিন্দও চোখের জলে ভিজেছিলেন যখন প্রথম কন্যা সন্তান মাত্র চার মাস বয়সে মারা গিয়েছে। প্রি-ম্যাচিওর বেবি হওয়ায় জন্ম থেকেই রুগ্ন, অসুস্থ ছিল গোবিন্দার সে মেয়ে।

শিল্পা শেট্টি: শিল্পার টানটান শরীর প্রথমবার মা হওয়ার ধকল নিতে পারেনি। ছেলে ভিয়ান আসার আগে রাজ কুন্দ্রা ঘরনি শিল্পা গর্ভবতী হয়েছিলেন আরেক বার। পৃথিবীর আলো দেখার আগে গর্ভেই সেই সন্তান নষ্ট হয়ে যায় বলে ভারতীয় একাধিক গণমাধ্যমের খবরে জানা যায়।

কাজল: ২০০০ সালে বিয়ের পর ২০০১-এ গর্ভে সন্তান এসেছিল কাজলের। এপটোপিক প্রেগনেন্সির জন্য নষ্ট হয়ে যায় সেই ভ্রূণ। সেই সময় জটিল অপারেশনের মধ্যে দিয়ে যেতে হয়েছিল কাজলকে। এর এক বছর পর মেয়ে নিশা আসে কাজলের কোলে। কিন্তু প্রথম সন্তানের ভূমিষ্ঠ না হতে পারার যন্ত্রণা আজও তিনি নানা সময়ই প্রকাশ করেন বলে জানা যায়।

কিরণ রাও: সবাই জানেন আমির-কিরণ রাওয়ের প্রথম সন্তান আজাদ রাও খান। অনেকেই জানেন না, কিরণের প্রথম সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই নষ্ট হয়ে যায়। দ্বিতীয় বারের গর্ভধারণেও অনেক জটিলতার মধ্যে দিয়ে গেছেন কিরণ। তবে আজাদ জন্মেছেন সুস্থ ভাবেই।

আশা ভোঁসলে: কণ্ঠে যার সাত সুর পোষা তিনি বেসুরো হয়েছিলেন ২০১২-য়। পূর্ণবয়স্ক মেয়ে বর্ষা যখন আত্মহত্যা করেছিলেন। আশা-কন্যা নাকি মারাত্মক অবসাদে ভুগেছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন