শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হাজীগঞ্জে প্রথম শ্রেণিতে পড়ুয়া শিশুকে ধর্ষণ

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ৩:৫৬ পিএম

চাঁদপুরের হাজীগঞ্জে প্রথম শ্রেণিতে পড়ুয়া ৭ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। ১৬ মে (বৃহস্পতিবার) সন্ধ্যায় উপজেলার রাজারগাঁও ইউনিয়নের পশ্চিম রাজারগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ শিশু ও ধর্ষক কিশোরকে থানা হেফাজতে নিয়েছে। কিশোরের নাম মো. রাব্বি (১৭)। সে পশ্চিম রাজারগাঁও গ্রামের গিয়াস উদ্দিন বেপারী বাড়ির জাফর আহম্মদের ছেলে। রাব্বি এলাকায় টাইলস মিস্তির কাজ করেন। আর শিশুটি স্থানীয় একটি বিদ্যালয়ের প্রথম শ্রেণির অধ্যয়নরত।

শিশুটির পরিবার জানায়, তিন মাস আগে তার মা মারা গেছে। পরবর্তীতে বাবা আরেকটি বিয়ে করেন। শিশুটি বাড়িতে দাদী ও সৎ মায়ের কাছে থাকেন। বাবা ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরী করেন।

শিশুটির বাবা ও মামা জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির পাশে নির্জন স্থানে নিয়ে রাব্বি শিশুটিকে ধর্ষণ করে। পরে শিশুটি কাঁদতে কাঁদতে বাড়িতে ফিরে দাদীকে ঘটনাটি বলে। পরে পরিবারের সদস্যরা তাকে গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসা করায়। পরিবারের সদস্যরা শিশুটির বাবাকে ঘটনাটি জানালে, তিনি গ্রামের বাড়িতে এসে ঘটনা নিশ্চিত হয়ে পুলিশকে জানান।

শনিবার দুপুরে থানার উপ-পরিদর্শক (এসআই) সঞ্জয় রায়, ঘটনাস্থলে গিয়ে বিষয়টি তদন্ত করেন। পরে তিনি শিশু ও ধর্ষক রাব্বিকে থানা হেফাজতে নিয়ে আসেন।
হাজীগঞ্জ থানার ওসি (তদন্ত) মুহাম্মদ আব্দুর রশিদ বলেন, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। শিশুটির মেডিকেল পরীক্ষা করার জন্য ব্যবস্থা নেয়া হচ্ছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন