বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

কেদারনাথ ধ্যানে বসেছেন মোদি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ১০:০৪ পিএম

ভারতের কেদারনাথ গুহায় ধ্যানে বসেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ শনিবার তিনি এই ধ্যানে বসেন। আগামীকাল রোববার সকাল পর্যন্ত তিনি ধ্যানে থাকবেন বলে জানিয়েছে সংবাদসংস্থা এএনআই।

ভারতীয় সংবাদমাধ্যম জি-নিউজের প্রতিবেদনে বলা হয়, আজ সকালেই কেদারনাথ দর্শনে হাজির হন নরেন্দ্র মোদি। সেখানকার মন্দিরে পূজাও দেন। কেদারনাথের পরিকাঠামো উন্নয়নের বিষয়টিও খতিয়ে দেখেন তিনি। এরপর তিনি পাহাড়ি রাস্তা বেয়ে উপরে উঠতে শুরু করেন। প্রায় দুই কিলোমিটার ট্রেক করে পৌঁছান ওই গুহায়। পাহাড়ি পথে তাকে ছাতা ও লাঠি নিয়ে উঠতে দেখা যায়।

একটি সূত্র থেকে জানা গেছে, সংবাদমাধ্যমের অনুরোধে তিনি ধ্যানে বসার ছবি তুলতে দেন। তারপর ওই গুহায় আর কারও প্রবেশের অনুমতি দেওয়া হয়নি। সেখানেই একান্তে ধ্যান শুরু করেছেন মোদী, যা চলবে আগামিকাল সকাল পর্যন্ত।

আগামীকাল লোকসভা নির্বাচনের শেষ দফার ভোট। তার আগে দেশজুড়ে প্রচার পর্ব শেষ হয়েছে গত শুক্রবার বিকেলে। প্রচার পর্বের শেষে সংবাদ সম্মেলনেও উপস্থিত হয়েছিলেন মোদি। প্রচার পর্ব শেষ হয়ে যাওয়ায় তিনি সরকারি কাজে ফিরবেন বলে জানিয়েছিলেন। কিন্তু তিনি যে ধ্যানে বসতে চলেছেন, তা একবারও জানাননি।

প্রসঙ্গত, ৩৩ বছর আগে ওই গুহাতেই ধ্যানে বসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Kowaj Ali khan ২১ মে, ২০১৯, ১০:৩০ এএম says : 0
আর কত ঢং করিবে।? এই অমানুষ। কত মানূষ হত্যা করিয়েছে এই অমানুষ?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন