শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিরাজদিখানে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ৬:২৬ পিএম

সিরাজদিখানে রোকেয়া বেগম (৩৫) নামে মানষিক রোগী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রবিবার দুপুরে বাড়ির পাশের আম গাছের ডালার সাথে গলায় ওড়না পেঁচিয়ে এ আত্মহত্যা করে । বিকাল সাড়ে ৪ টার দিকে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। সে উপজেলার রশুনিয়া ইউনিয়নের দানিয়াপাড়া গ্রামের কামাল হোসেনের স্ত্রী ও উপজেলার মালখানগর ইউনিয়নের ফেগুনাসার গ্রামের সিদ্দিক মিস্ত্রীর মেয়ে।
স্থানীয়রা জানায় ১২ টার দিকে পুকুরে গোসল করে বাড়ি গিয়েছে। এরপর কোন এক সময় আম গাছের ডালার সাথে ওড়না পেঁিচয়ে গলায় ফাঁস দেয়। ডালে ঝুলে ছিল কিন্তু মাটিতে পা ছিল। আজ(রবিবার) সকালে সে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি এসেছে। সকালেই তার শরীর অসুস্থ দেখা গেছে। ১০/১২ বছর যাবৎ সে মানষিক ভারসাম্যহীন ছিল। অনেক চিকিৎসার পরও পুরোপুরি ভাল হয় নাই। ১৫ বছর আগে বিয়ে হয়, তাদের কোন সন্তান নেই। তার স্বামী উপজেলা মোড়ে একজন চা দোকানদার।
সিরাজদিখান থানার উপ পরিদর্শক নাজমুর হাসান জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে। বিস্তারিত ময়না তদন্তের পর বলা যাবে কিভাবে মৃত্যু হল, তদন্ত চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন