শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হাটহাজারীতে ছিনতাই ৭৭ লাখ টাকা উদ্ধার ১৩ লাখ, গ্রেফতার ৫

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ১২:০৪ এএম

চট্টগ্রামের হাটহাজারীতে বিকাশ ডিলারের কাছ থেকে ৭৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১২ লাখ ৯০ হাজার টাকা। গতকাল রোববার পর্যন্ত টানা কয়েকদিনের অভিযানে চট্টগ্রাম, কক্সবাজার ও কুমিল্লার বিভিন্ন এলাকা থেকে তাদের পাকড়াও করা হয়েছে বলে জানান জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন মাহমুদ সোহেল। উদ্ধারকৃত টাকা বিকাশ ডিলারের হাতে তুলে দেন পুলিশ সুপার নূরে আলম মিনা।
গত ৯ মার্চ রাতে হাটহাজারী পৌরসভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেইটের নুসরাত টাওয়ার ভবনের ৭ম তলায় অবস্থিত হাটহাজারী ও ভুজপুরের বিকাশ ডিলার এবং ফিন্যান্স ম্যানেজার মো. সাইফুল ইসলাম ওরফে টিপুর কাছ থেকে বস্তাভর্তি টাকা ছিনতাই হয়। সংঘবদ্ধ ও পেশাদার ছিনতাইকারী চক্র তার চোঁখে মরিচের গুড়া নিক্ষেপ করে টাকার বস্তা ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশা যোগে পালিয়ে যায়।
গ্রেফতারকৃতরা হলো- জসিম উদ্দিন বকতিয়ার, মোঃ আমির হোসেন ওরফে আমিরা, রাসেল ওরফে মানিক, লিয়াকত আলী গ্রেফতার করতে সক্ষম হয় ও মো: সালাহউদ্দিন সরওয়ার। বাকি টাকা উদ্ধার ও আসামি গ্রেফতারে অভিযান চলছে বলে জানায় পুলিশ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন