ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ঈদে নতুন আয়োজন কাপ্তাই বিনোদোন কেন্দ্র

কাপ্তাই (রাঙ্গামাটি) থেকে কবির হোসেন : | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ১২:০৪ এএম

সৌন্দর্য্যরে রানী কাপ্তাইয়ে বর্তমানে সবকটি বিনোদন স্পট শূন্য পড়ে আছে। অলস সময় কাটাচ্ছেন বিনোদন কেন্দ্রে কর্মরত লোকজন। প্রত্যান্তঞ্চল থেকে প্রতিনিয়ত চিত্তবিনোদনের জন্য ছুটে আসত কাপ্তাই পাহাড়, লেক আর বনের নিকট। পাশা-পাশি দেখা যেতো বনের হরেক রঙের পাখ পাখালি ও জীববৈচিত্র্য। বর্তমান মৌসুমে কাপ্তাইয়ের সকল বিনোদন কেন্দ্রগুলো পর্যটন শূন্য অবস্থায় পড়ে আছে।
এদিকে কয়েটি বিনোদন কেন্দ্রের মালিক জানান, পবিত্র রমজান মাস চলছে তাছাড়া প্রচন্ড খড়তাপ যার ফলে ভ্রমণকারীরা আসা যাওয়া একেবারেই কম।
যাও দুই একজন আসেন কিছুক্ষণ থেকে আবার চলে যাচ্ছে। প্রান্তি পার্ক মালিক মো. নাছির উদ্দিন বলেন, আশা করছি ঈদে উপচে পড়া ভিড় পড়বে। ভ্রমনার্থীদের জন্য এ ফাঁকা মুহূর্তে স্পটগুলো নতুররূপে সাজাচ্ছি।
এদিকে বনশ্রী পর্যটন কমপ্লেক্স মালিক প্রকৌশলী রুবায়েত আকতার আহমেদ জানান, রমজান মাস চলছে তাই বিনোদনকারীর সংখ্যা একেবারেই শূন্য। আমরা অলস সময় কাটাচ্ছি। তিনি আরো বলেন, ঈদকে সামনে রেখে বিনোদন কেন্দ্রগুলো নতুন ভাবে সাজাচ্ছি। ঈদের ছুটিতে বিনোদন প্রেমীরা বেড়াতে আসবেন। ঈদের পর পর অনেকে পূর্ব থেকে বুকিং দিয়ে রাখেন বলে তিনি জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন