ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

অবাক করা এক তথ্য ফাঁস করলেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ৪:১২ পিএম

বলিউড সুপারস্টার সালমান খান। এই মুহূর্তে তার ধারের কাছেও কোনো অভিনেতা নেই বললেই চলে। ৫৪ বছর বয়সেও তিনি রীতিমতো কাঁপিয়ে দিচ্ছেন বিনোদন বিশ্ব। ছবি প্রতি হাকাচ্ছেন কোটি কোটি রুপি। কিন্তু আপনি কি জানেন এই অভিনেতার শুরুটা কেমন ছিল। কতো টাকা পারিশ্রমিক পেতেন সুলতান? ভাইজানের প্রথম পারিশ্রমিকের কথা শুনলে সত্যিই অবাক হবেন। অংকটা মাত্র পঁচাত্তর! ফোর্বস ইন্ডিয়া সেলিব্রিটি লিস্টে পরপর তিনবার প্রথম স্থান অধিকার করা সাল্লু ক্যারিয়ারের প্রথমে পেয়েছিলেন মাত্র পঁচাত্তর টাকা।
সম্প্রতি সুলতান নিজেই জানিয়েছেন এসব কথা। এক সাক্ষাত্কারে সালমান খান বলেন, ‘আমার প্রথম পারিশ্রমিক যতদূর মনে পড়ে পঁচাত্তর টাকা ছিল। তাজ হোটেলের একটা শোতে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে নাচ করে ওই টাকা উপার্জন করেছিলাম। আমার এক বন্ধু সেই শোতে নাচ করেছিল। সে আমাকেও নিয়ে যায়।
এরপর ক্যাম্পা কোলার (একটা সফ্ট ড্রিঙ্কের ব্রান্ড) বিজ্ঞপণ করে সাতশো পঞ্চাশ টাকা পেলাম। এরপর দীর্ঘদিন আমার পারিশ্রমিক ছিল মাত্র দেড় হাজার টাকা। ‘ম্যানে প্যায়ার কিয়া’র জন্য পেয়েছিলাম একত্রিশ হাজার টাকা। পরে তা বেড়ে প্রায় আশি হাজার টাকার মতো হয়।’
এদিকে ২০১৮ সালটা সালমান খান ইন্ডাস্ট্রির জন্য খুব একটা লাভজনক নাম নয়। সুপারস্টারের অভিনীত অ্যাকশন থ্রিলার ‘রেস ৩’ মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। এই ছবিতে সালমান ছাড়া আরো অভিনয় করেন ববি দেওল, সাকিব সালেম, ডেজি শাহ এবং জ্যাকলিন ফার্নান্ডেজ। ছবিটি মোট উপার্জন করে ১৬৬.৪০ কোটা টাকা, যা সালমান অভিনীত অন্য ছবির থেকে বেশ কম।
যাইহোক আশা করা যাচ্ছে সালমান অভিনীত পরবর্তী ছবি ‘ভারত’ বেশ সফল হবে। আলী আব্বস জাফর পরিচালিত ‘ভারত’ আসছে ঈদের মুক্তি পাবে বলে জানানো হয়েছে প্রযোজনা সংস্থা থেকে। এর আগে সালমান এই পরিচালকের সঙ্গে ‘সুলতান’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে কাজ করেছেন। দুইটি ছবিই ৩০০ কোটির ক্লাবের অন্তর্ভুক্ত হয়েছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন