ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

খেলাধুলা

বিশ্বকাপের আগে এল শিশুকন্যার মৃত্যু সংবাদ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ৬:৪২ পিএম

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলে আছেন সেখানেই। পেয়েছেন বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াডেও ডাক। তবুও আসিফ আলীর দিনটি বিষাদে ভরা। ঠিক এই সময়ই যে পাকিস্তানি ব্যাটসম্যানকে শুনতে হলো পৃথিবীর সবচেয়ে বড় দুঃসংবাদ!

গতপরশু রাতে ইংল্যান্ডের বিপক্ষে যখন ম্যাচে খেলছিলেন, তখন যুক্তরাষ্ট্রে জীবনের অন্তিম মূহুর্ত পার করছিল তার মেয়ে। শেষ বারের মতো মেয়ের মুখটিও দেখতে পারেননি তিনি। ক্যান্সারে আক্রান্ত হয়ে ২ বছর বয়সেই না ফেরার দেশে চলে গেছে দুই বছরের শিশু কন্যা নূর ফাতিমা।

চতুর্থ ধাপের ক্যান্সারে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের হাসপাতালে গতমাসই ভর্তি হয়েছিলো আসিফের কন্যা। সেখানেই মারা গেছে চিকিৎসাধীন অবস্থায়। আসিফ আলীর মেয়ের মৃত্যু সংবাদটি টুইটারে জানিয়েছে তার পিএসএল ফ্র্যাঞ্চাইজি ইসলামাবাদ ইউনাইটেড, ‘আসিফের অপূরণীয় ক্ষতিতে শোক জানাচ্ছে ইসলামাবাদ পরিবার। আসিফ ও পরিবারের প্রতি রইলো গভীর সমবেনা।’

অথচ মেয়ের শারীরিক অবস্থার কথা গত মাসে মিডিয়ায় জানিয়েছিলেন আসিফ। এমন পরিস্থিতিতে মোটেও ভেঙে পড়েননি। বরং জাতীয় দলের হয়ে খেলতে মনোবলে দৃঢ় থেকেছেন। ইংল্যান্ডের বিপক্ষে শেষ ওয়ানডেও খেলেছেন। ৫৪ রানে হেরে যাওয়া ম্যাচটিতে ২২ রান করেছেন।

বিশ্বকাপের ১৫ সদস্যের দলে জায়গা পেয়েছেন, কিন্তু শোকাবহ এই পরিস্থিতি কাটিয়ে উঠাই এখন তার সবচেয়ে বড় চ্যালেঞ্জ!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মো শাহাদাৎহোসাইন ৮ জুন, ২০১৯, ১:০৫ পিএম says : 0
নুর ফাতিমার অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত,,,,আল্লাহ ফাতিমাকে মাফ করে দিবেন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন