মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

যশোরে ছুরিকাঘাতে শ্রমিক হত্যা কেউ আটক হয়নি

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২২ মে, ২০১৯, ১২:০৩ এএম

যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে জুটমিল শ্রমিক শহিদুল ইসলাম শহিদ হত্যায় কেউ আটক হয়নি। যশোর কোতোয়ালি মডেল থানার ওসি অপূর্ব হাসান জানিয়েছেন, শহিদ হত্যাকাÐে জড়িতদের আটকের অভিযান চলছে।
জানা যায়, গত সোমবার দুপুরে সদর উপজেলার বাহাদুরপুর জেসগার্ডেন এলাকায় আফনান জুটমিলের সামনে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে শহিদ নিহত হন। শহিদ মাগুরা সদর উপজেলার হাজরাপুর গ্রামের লোকমান হোসেন কাজীর ছেলে এবং যশোরের বিরামপুর এলাকার আফনান জুটমিলের শ্রমিক।

কাবিনের টাকা আত্মসাতের অভিযোগ
যশোরের চৌগাছায় তালাকপ্রাপ্ত এক নারীর কাবিনের লাখ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে সাবেক কাউন্সিলরের বিরুদ্ধে। প্রাপ্য টাকা চাওয়ায় উল্টো হুমকি ধামকি দেয়া হচ্ছে। গত সোমবার প্রেসক্লাব যশোর মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেছেন ভুক্তভোগী চৌগাছা উপজেলা শহরের ডাকবাংলো পাড়ার রুহুল আমিনের মেয়ে উম্মে তাওহিদা আমিন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উম্মে তাওহিদা আমিন বলেন, ২০১৩ সালের ১৫ মার্চ যশোর সদর উপজেলার নতুনহাট তেঘরি গ্রামের মিজানুর রহমানের ছেলে সিঙ্গাপুর প্রবাসী শাহিদুল ইসলামের সঙ্গে তার বিয়ে হয়। স্বামী দেশে ফেরার পর তার ওপর নানামুখী নির্যাতন করে।
এক পর্যায়ে গত ১৩ এপ্রিল তাদের ছাড়াছাড়ি হয়ে গেছে। তালাক প্রক্রিয়ার মধ্যে ছিলেন চৌগাছা পৌরসভার সাবেক কাউন্সিলর সিদ্দিকুর রহমান। তিনি তাওহিদার স্বামী শহিদুল ইসলাম ও তার পরিবারের সাথে যোগসাজস করে কাবিনের ১ লাখ ১০ হাজার নিজে গ্রহণ করেন।
সেই টাকা ওই মেয়ে বা তার পরিবারের হাতে দেননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন