ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

ভারত থেকে ফেনসিডিল এনে ঢাকায় বিক্রি, গ্রেফতার ২

রাজধানীতে গ্রেফতার ৫৭

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মে, ২০১৯, ১২:০৩ এএম

ভারত থেকে ফেন্সিডিল এনে পানি মিশিয়ে নতুন করে বোতলজাত করে বিক্রি চক্রের দুই প্রতারক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতাররা হলো-বিপ্লব হোসেন ওরফে রুবেল (৩২) ও ফারুক হোসেন (২৬)। গত সোমবার রাত পৌনে ১১টার দিকে হাতিরঝিল থানাধীন মগবাজার রেলগেট এলাকার এসকে টাওয়ারের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এরমধ্যে বিপ্লবের বাড়ি দিনাজপুরের নবাবগঞ্জে আর ফারুকের বাড়ি একই জেলার হাকিমপুর এলাকায়।
ডিবি পশ্চিম বিভাগের অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিমের সিনিয়র সহকারী কমিশনার (এসি) হান্নানুল ইসলাম বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের দু’জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দু’শো বোতল ফেনসিডিল, ২১ লিটার জার ফেনসিডিল, ৫০টি খালি বোতল ও মাদক বহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়। তবে প্রাইভেটকারের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দিনাজপুর সীমান্ত দিয়ে ভারত থেকে বোতলজাত ও খোলা ফেনসিডিল এনে নতুন করে বোতলজাত করে রাজধানী ও আশপাশের এলাকায় খুচরা ও পাইকারি বিক্রির কথা স্বীকার করে। এর আগেও একাধিকবার তারা ফেনসিডিলের বড় বড় চালান প্রাইভেটকারে করে এনে ঢাকায় বিক্রির কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে হাতিরঝিল থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।
রাজধানীতে গ্রেফতার ৫৭
এদিকে, রাজধানীতে মাদকবিরোধী অভিযানে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৫৭ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গত সোমবার সকাল ৬টা থেকে গতকাল মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।
ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ৪ হাজার ৭৪৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৫১৬ গ্রাম হেরোইন, ৫৮০ গ্রাম গাঁজা, ৩১৫ বোতল ফেন্সিডিল ও ৩০টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে ৩৭টি মামলা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন