ঢাকা, শুক্রবার ২১ জুন ২০১৯, ৭ আষাঢ় ১৪২৬, ১৭ শাওয়াল ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

বগুড়া উপনির্বাচন- বর্জন করল বাম গণতান্ত্রিক জোট

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২২ মে, ২০১৯, ১২:০২ এএম


আগামী ২৪ জুন অনুষ্ঠিতব্য বগুড়া সদর আসনের উপনির্বাচন বর্জনের ঘোষণা দিয়ে বাম গণতান্ত্রিক জোট। গতকাল বগুড়া প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নির্বাচন বর্জনের ঘোষণা দিয়ে জোটের বগুড়া জেলা শাখার সমন্বয়ক কম. আব্দুর রশিদ বলেন, শাসক শ্রেণি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইতিহাস বিকৃতির এক অনন্য নজির স্থাপন করেছে। ভোট কারচুপি, জালিয়াতি, ইঞ্জিনিয়ারিং, মিডিয়া ক্যু, ইত্যাদি বিষয়কে ছাপিয়ে এটি ছিল ভোটের আগের রাতে ভোটের বাক্স ভরে রাখার এক অনন্য নতুন কীর্তি। যা ছিল দুর্বৃত্তায়িত রাজনীতির এক দানবীয় রুপ !
তিনি বলেন, ওই নির্বাচনের দগদগে ঘা এখনও শুকায়নি। জনগনের ভোটের অধিকার পুনঃপ্রতিষ্ঠা ও দল নিরপেক্ষ তদারকি সরকারের অধীনে অবাধ, নিরপেক্ষ নির্বাচনসহ নির্বাচনী ব্যবস্থার আমূল সংষ্কারের দাবি পূরণ না হওয়ায় এই সরকারের অধীনে নির্বাচনে অংশগ্রহন করা অর্থহীন। কাজেই আমরা এই নির্বাচন বর্জনের ঘোষণা দিচ্ছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জোটের কেন্দ্রীয় নেতা সিপিবির কেন্দ্রীয় সহকারি সম্পাদক সাজ্জাদ জহীর চন্দন ,গণতান্ত্রিক বিপ্লবী পার্টির কেন্দ্রীয় সদস্য লিয়াকত আলী , সিপিবি বগুড়া শাকার সভাপতি জিন্নাতুল ইসলাম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ফরিদ, বাসদ সমন্বয়ক অ্যাড. সাইফুল ইসলাম পল্টু, সদস্য সচিব সাইফুজ্জামান টুটুলসহ একাদশ সংসদ নির্বাচনে বগুড়ার ৭টি সংসদীয় আসনের প্রার্থীরা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন