শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিয়ের এক মাস না যেতেই কেরোসিন ঢেলে আগুন দিয়ে গৃহবধূর আত্মহনন

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মে, ২০১৯, ১০:৩০ এএম

মাত্র এক মাস আগে বিয়ের পিঁড়িতে বসা স্বামীর সাথে ঝগড়া করে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহনন করেছে তাহমিনা আক্তার (২২) নামে এক নববধূ। চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের জামালপুর গ্রামে সোমবার রাতে এই ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডে মৃত্যুর ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তাহমিনার স্বামী দ্বীন ইসলামকে আটক করলেও পরে তাকে শশুড়ের জিম্মায় ছেড়ে দেয়া হবে বলে পুলিশ জানায়।
জানা গেছে, উপজেলার জামালপুর গ্রামের বদরুদ আলী আমিন বাড়ির মৃত আঃ লতিফের ছেলে দ্বীন ইসলামের সাথে নোয়াপাড়া গ্রামের কামাল হোসেনের বড় মেয়ে তাহামিনা আক্তারের এক মাস তিন দিন আগে পারিবারিক সম্মতিতে বিয়ে হয়। ২০মে সোমবার সন্ধ্যায় পারিবারিক বিষয় নিয়ে তাহামিনার সাথে দ্বীন ইসলামের কলহ হয়। এ ঘটনার জের ধরে তাহমিনা নিজ গায়ে কেরোসিন ঢেলে আগুন দেয়।
পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চাঁদপুর সদর হাসপাতালে এবং সর্বশেষ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দাউদকান্দি এলাকায় তার মৃত্যু হয়।

তাহমিনার বাবা কামাল হোসেন জানায়, সোমবার মেয়ের গায়ের আগুন দেয়ার কথা শুনে তিনি চাঁদপুর সদর হাসপাতালে যান। এ সময়ে তাহমিনা তাকে জানায় সে নিজে গায়ে আগুন দিয়েছে । তিনি জানান, তার মেয়ের মানসিক সমস্যা রয়েছে। তাকে নিয়মিত ঔষধ খাওয়াতে হয়। স্বামীর বাড়িতে থাকার কারণে সে ঔষধ খেতে পারে নি।
এব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবদুর রকিব জানান, তাহমিনার বাবা কামাল হোসেন থানায় অপমৃত্যু দায়ের করেছেন। লাশ পোস্ট মর্টেমের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে।
চাঁদপুর পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান, এএসপি (হাজিগঞ্জ) সার্কেল আফজাল হোসেন ও ফরিদগঞ্জ থানার ওসি আঃ রকিব, ওসি(তদন্ত)অহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন