শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ চেষ্টার অভিযোগ

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মে, ২০১৯, ১:৪১ পিএম

আশুলিয়ায় এক স্কুল ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগ করেছেন ভুক্তভোগীর পরিবার। এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের পর থেকে অভিযুক্ত বখাটে পলাতক রয়েছে।
মঙ্গলবার সকালে আশুলিয়ার তৈয়বপুর রাজপাট এলাকার একটি নির্জন জঙ্গলে ঐ শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে। পরে রাতেই এ ঘটনায় আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগীর পরিবার।
অভিযুক্ত হিমেল মন্ডল (২২) আশুলিয়ার দিয়াখালী গ্রামের ফজল মন্ডলের ছেলে।
ভুক্তভোগীর পরিবার জানায়, তাজপুর মডেল হাই স্কুলের ৮ম শ্রেণী পড়ুয়া শিক্ষার্থীকে দীর্ঘ দিন ধরে স্কুলে যাওয়ার পথে উত্যক্ত করে আসছিল হিমেল মন্ডল নামে এক বখাটে। মঙ্গলবার সকালে স্কুলে যাওয়ার পথে দিয়াখালী ব্রিজের উপর থেকে জোরপূর্বক ঐ শিক্ষার্থীকে পার্শ্ববর্তী একটি নির্জন স্থানে নিয়ে যায় বখাটে হিমেল ও তার ৩সহযোগী।
পরে তাকে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা করে বখাটেরা। এসময় ঐ শিক্ষার্থীর চিৎকারে স্থানীয় এক ব্যক্তি এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। পরে রাতেই এঘটনায় আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদুর রহমান বলেন, এক শিক্ষার্থীকে যৌন হেনস্তার অভিযোগে বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন তিনি। এঘটনায় অভিযুক্ত হিমেলকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন