শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে নিষিদ্ধ পণ্য সংরক্ষণসহ বিভিন্ন অপরাধে ৪ লক্ষাধিক টাকা জরিমানা

ভ্রাম্যমান আদালতের অভিযান

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ মে, ২০১৯, ৫:৩২ পিএম

সিলেটের জেলা প্রশাসকের নির্দেশে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে প্রতিদিনের মতো আজ বুধবারও (২২ মে) সিলেটে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। ভ্রাম্যমান আদালতের দুটি দল সিলেটের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে নিষিদ্ধ পণ্য সংরক্ষণসহ বিভিন্ন অপরাধে মোট ৪ লাখ ১৫ হাজার টাকা জরিমানা করে।

বুধবার বেলা ১২টায় শহরতলীর খাদিমপাড়া ও বিসিক শিল্প এলাকায় অভিযান চালানো হয়।

এ সময় মেসার্স লুৎফা ব্রিক ফিল্ডকে লাইসেন্স না থাকায় ২ লাখ ৫০ হাজার টাকা ও মেসার্স নিশিতা ফুডসকে বিভিন্ন অপরাধে ৫০ হাজার টাকাসহ মোট ৩ লাখ টাকা জরিমানা ও আদায় করা হয়।

সিলেটের জেলা প্রশাসকের নির্দেশে এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ হেলাল চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন পরিবেশ অধিদপ্তরের সহকারী কেমিস্ট সানোয়ার হোসেন, বিএসটিআই’র কর্মকর্তা রফিকুল হাসান রিপন, মেট্রোপলিটন পুলিশের এসআই আব্দুল গাফফার ও হুমায়ুন রশীদ।

এছাড়া সকাল ১১ টা বিকাল ৪ টা পর্যন্ত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা আক্তারের নেতৃত্বে দক্ষিণ সুরমার গোটাটিকর বিসিক শিল্প নগরী ও আলমপুরে অভিযান চালিয়ে মোট ৩ টি প্রতিষ্ঠানকে ১ লাখ ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এর মধ্যে অস্বাস্থ্যকর পরিবেশে সেমাই তৈরির কারণে মঞ্জিল ফুডকে ৩০ হাজার টাকা, মধুফুল ফুড প্রোডাক্টসকে মেয়াদ উত্তীর্ণ খাদ্য সংরক্ষণ করার দায়ে ১৫ হাজার এবং ওয়েলফুডকে হাইকোর্টের নিষিদ্ধ লাচ্ছা সেমাই সংরক্ষণ, নিষিদ্ধ প্রাণের গুড়া হলুদ ও মেয়াদ উত্তীর্ণ ব্রেকিং পাউডার, নিষিদ্ধ নিশিতা সুজি সংরক্ষণ করার দায়ে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় জব্ধকৃত এসব পণ্য ধ্বংস করা হয়। এসময়

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন