ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ

বরিশাল ও পাকুন্দিয়ায় আরো ২ : আটক ৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ১২:০৪ এএম

মৌলভীবাজারে প্রেমের সম্পর্কের সূত্র ধরে এক তরুণীকে (১৯) বেড়াতে নিয়ে পাহাড়ের নির্জন স্থানে ধর্ষণ করেছে প্রেমিক। এ ঘটনায় প্রেমিক কামাল মিয়াকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। বরিশালে গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ করে একাধিকবার ধর্ষণের ঘটনা ঘটেছে। পাকুন্দিয়ায় মাদরাসা ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ ও আশুলিয়ায় স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।
মৌলভীবাজার : মৌলভীবাজারে প্রেমের ফাঁদে ফেলে পাহাড়ের নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করেছে প্রেমিক। গত মঙ্গলবার বিকেলে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নে এ ঘটনা ঘটে। গ্রেফতার কামাল মিয়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের আমুলী গ্রামের সিকান্দার আলীর ছেলে। গতকাল বুধবার এ ঘটনায় বাদী হয়ে কুলাউড়া থানায় একটি মামলা করেছেন ধর্ষণের শিকার তরুণী।
মামলার অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রেমের সম্পর্কের সূত্র ধরে উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের গনকিয়া এলাকার একটি পাহাড়ে ওই তরুণীকে নিয়ে যায় প্রেমিক কামাল। সেখানে ওই তরুণীকে ধর্ষণ করে কামাল। স্থানীয় লোকজন বিষয়টি দেখতে পেয়ে ঘটনাস্থল থেকে তাদেরকে আটক করে পুলিশে খবর দেয়। সন্ধ্যার পর কুলাউড়া থানা পুলিশের এসআই বাদল তাদেরকে আটক করে থানায় নিয়ে যান। কামালকে জিজ্ঞাসাবাদে ওই তরুণীকে ধর্ষণের কথা স্বীকার করেছে। পরে ওই তরুণী বাদী হয়ে কুলাউড়া থানায় মামলা করেন। কুলাউড়া থানা পুলিশের ওসি ইয়ারদৌস হাসান বলেন, স্থানীয় লোকজন আপত্তিকর অবস্থায় তরুণ-তরুণীকে আটক করে পুলিশে খবর দেয়। এ ঘটনায় ধর্ষণের মামলা করেছেন ওই তরুণী। তাকে ধর্ষণ করেছে কামাল মিয়া।
কিশোরগঞ্জ : কিশোরগঞ্জের পাকুন্দিয়া মাদরাসাছাত্রীকে ধর্ষণের পালাক্রমে ধর্ষণ করা হয়েছে। দুই ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ ও ধর্ষণের শিকার শিশুর স্বজনরা জানায়, পাকুন্দিয়া উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের ষাইটকাহন পূর্বপাড়া গ্রামের শিশুটির বাবা ঠেলাগাড়ি চালান। মা স্থানীয় একটি মেসে রান্নার কাজ করেন। গত রোববার রাতে বাড়ির পাশের একটি দোকান থেকে বিস্কুট কিনতে যায় শিশুটি। রাত সাড়ে ৮টার দিকে একই এলাকার সেলিম মিয়ার ছেলে ফেরদৌস শিশুটিকে ফুসলিয়ে তার বসতঘরে নিয়ে যায়। সেখানে তার বন্ধু একই এলাকার রফিকের ছেলে কাউসার মিলে ওই শিশুকে পালাক্রমে ধর্ষণ করে। শিশুর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে পালিয়ে যায় দুই ধর্ষক।
মামলার তদন্ত কর্মকর্তা পাকুন্দিয়া থানা পুলিশের পরিদর্শক মদন চন্দ্র বলেন, এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে গত সোমবার পাকুন্দিয়া থানায় একটি মামলা করেছেন। রাতেই অভিযান চালিয়ে দুই বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
উজিরপুর (বরিশাল) : বরিশালের উজিরপুরের বামরাইল ইউনিয়নের দক্ষিণ মোড়াকাঠি গ্রামে গোসলের সময় এক গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ করে তা দেখিয়ে জোরপূর্বক ওই গৃহবধূকে একাধিকবার ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সেই সাথে গৃহবধূর নগ্ন ভিডিও তার স্বামীর কাছে পাঠিয়ে দিয়েছে ধর্ষক। তবে বিষয়টি ছড়িয়ে পড়লে অভিযুক্ত ধর্ষকের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নিয়ে উল্টো ওই গৃহবধূকে এলাকা থেকে তাড়িয়ে দিয়েছে স্থানীয় প্রভাবশালীরা।
ভুক্তভোগী ওই গৃহবধূ জানান, গত ৬ মাস পূর্বে ওই এলাকার ফারুক রাঢ়ীর বখাটে পুত্র একই বাড়ির ভাড়াটিয়া মিলন রাঢ়ী গোপনে মোবাইল ফোনে তার গোসলের নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে। এরপর ওই ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে একাধিকবার তাকে ধর্ষণ করে।
পরবর্তীতে ঘটনাটি ধাঁমাচাঁপা দিতে গত শুক্রবার রাতে ওই ধর্ষিতা গৃহবধুর ভাড়া বাসায় গিয়ে স্থানীয় ইউপি সদস্য আতিকুর রহমান রাঢ়ীসহ একাধিক প্রভাবশালীরা ধর্ষিতা ও তার স্বামীকে ১০ হাজার টাকা দেয়। সেই সাথে বিষয়টি নিয়ে থানা পুলিশসহ কাউকে না জানানোর জন্য হুমকি প্রদান করে।
সাভার : আশুলিয়ায় এক স্কুল ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগ করেছেন ভুক্তভোগীর পরিবার। এঘটনায় থানায় অভিযোগ দায়েরের পর থেকে অভিযুক্ত বখাটে পলাতক রয়েছে। গত মঙ্গলবার সকালে আশুলিয়ার তৈয়বপুর রাজপাট এলাকার একটি নির্জন জঙ্গলে ঐ শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে। পরে রাতেই এঘটনায় আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগীর পরিবার। অভিযুক্ত হিমেল মন্ডল (২২) আশুলিয়ার দিয়াখালী গ্রামের ফজল মন্ডলের ছেলে। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদুর রহমান বলেন, এঘটনায় অভিযুক্ত হিমেলকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (7)
Saiful Alom Nazrul ২৩ মে, ২০১৯, ১:৩০ এএম says : 0
এসব খবর দেখতে দেখতে মানুষের আবেগ-অনুভূতি ভোঁতা হয়ে যাচ্ছে। ইসলামের শত্রুদের ষড়যন্ত্রই যেন বাস্তবায় করছে দেশ। এই সংকঠলগ্নে আমাদের ঈমানের উপর থাকাটাই এক অগ্নি পরীক্ষার বিষয় হয়ে দাঁড়িয়েছে।
Total Reply(0)
Wayeash Kurunee ২৩ মে, ২০১৯, ১:৩১ এএম says : 0
বিচার হবে না,দিনদিন তাদের সংখ্যা বাড়বে৷
Total Reply(0)
Md Kopil Uddin ২৩ মে, ২০১৯, ১:৩১ এএম says : 0
কেয়ামত বেশি দুরেনয়
Total Reply(0)
Md Rafiqul Islam ২৩ মে, ২০১৯, ১:৩১ এএম says : 0
এখনকার প্রেম শুরুই হয় ধর্ষণ দিয়ে,প্রেমিক প্রেমিকাও ওয়ান টাইম প্রেমও ওয়ান টাইম।ডিজিটাল যুগ যারা প্রেম করে,নাটকের অর্থ বুঝেই করে।আসলে ফাঁদ টাদ কিছু না।
Total Reply(1)
MAHMUD ২৩ মে, ২০১৯, ৬:০১ এএম says : 0
Lot of time I heard some man and woman says, "PREM" come from heaven. How this type of "PREM" come from heaven dont know. I can think this type of Man and woman off line and ignorant about islamic law (If he Muslim). I will request to INQILAB, please show detail article about this type of "PREM".
Sagor Mohamd ২৩ মে, ২০১৯, ১:৩৪ এএম says : 0
আল্লাহ আমার ভাই ও বোনদের রক্ষা করো । আর তাদের ঈমানের সাথে বাচার তৌফিক দান করুন । আমিন
Total Reply(0)
মো মেহেদী হাসান ২৩ মে, ২০১৯, ১:৩৫ এএম says : 0
কি লিখবো লেখার ভাষা হারিয়ে ফেলেছি
Total Reply(0)
স্বপ্নের পৃথিবী আমিন ২৩ মে, ২০১৯, ১:৩৬ এএম says : 0
দেশে কোন কিছুর বিচার চাহিয়া সরকার কে লজ্জা দিবেন না কারণ বিচার করা তাদের সংবিধানে নেই সংবিধানে আছে ধরবা আর টাকা নিয়ে ছেড়ে দিবা এইটা সংবিধানে আছে,
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন