শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খোদাভীতি অর্জনের মাধ্যমে দুর্নীতি নির্মূল করতে হবে

আলোচনা সভায় পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ১২:০৪ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেন, সাম্প্রতিক সময় রূপপুর পারমানবিক কেন্দ্র সহ যে সকল ভয়াবহ দুর্নীতির চিত্র জাতির সামনে উঠে এসেছে,তাতে আমাদেরকে দেশের ভবিষ্যত নিয়ে নতুন করে ভাবিয়ে তুলেছে। খোদাভীতি অর্জনের মাধ্যমে দুর্নীতি নির্মূল করতে হবে। আর পবিত্র রমজান মানুষের অন্তরে আল্লাহর ভয় তৈরি করে। রমজানের শিক্ষকে কাজে লাগাতে পারলে সমাজ থেকে সকল অশান্তি দূর করা সম্ভাব।
গতকাল বুধবার পুরানা পল্টনস্থ আই এ বি মিলনায়তনে কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমান-এর সভাপতিত্বে ইসলামী যুব আন্দোলন আয়োজিত “আদর্শ যুবক তৈরিতে সিয়ামের ভূমিকা” শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমান-এর সভাপতিত্বে ও সেক্রেটারী জেনারেল মাওলানা নেসার উদ্দিনের পরিচালনায় আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলনের প্রেসিডিয়িাম সদস্য, পিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানি, মহাসচিব অধ্যক্ষ হফেজ মাওলানা ইউনুছ আহমাদ, মাওলানা গাজী আতাউর রহমান, সহকারি মহাসচিব আলহাজ¦ আমিনুল ইসলাম , ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, ঢাকা মহানগর উত্তর সভাপতি মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি আলহাজ¦ মুহাম্মদ আব্দুর রহমান, ইশা ছাত্র আন্দোলন কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন