ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

আন্তর্জাতিক সংবাদ

‘কমপক্ষে ৩৫০ আসন নিয়ে ক্ষমতায় ফিরবে বিজেপি’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ১২:৪০ পিএম

ভারতের নির্বাচনে ৫৪৩ আসনের লোকসভায় কমপক্ষে ৩৫০টি আসন নিয়ে ক্ষমতায় ফিরবে বিজেপি। এ কথা বলেছেন ভারতের রাজধানী দিল্লিতে বিজেপির প্রধান মনোজ তিওয়ারি। উত্তরপূর্ব দিল্লিতে ত্রিমুখী লড়াই হয়েছে এবার। সেই লড়াইয়ে অবতীর্ণ হয়েছেন বিজেপির মনোজ তিওয়ারি, কংগ্রেস থেকে দিল্লির সাবেক মুখ্যমন্ত্রী শীলা দীক্ষিত ও আম আদমি পার্টির (আপ) দীলিপ পান্ডে।

তবে বৃহস্পতিবার সকালে ভোট গণনা শুরু হলেও এ আসনে কে এগিয়ে আছেন তা স্পষ্ট হওয়া যায় নি। এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি।

সার্বিক ভোটের বিষয়ে মনোজ তিওয়ারি বলেছেন, গতবার জাতি আশা নিয়ে তাকিয়ে ছিল এবং বিজেপিকে প্রায় ৩০০ আসনে বিজয়ী করেছিল। কিন্তু এবার! এবার মানুষ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ওপর আস্থা ফিরে পেয়েছে। তার পারফরমেন্সে সবাই খুশি। তাই আমি নিশ্চিত আমরা ৩৫০টিরও বেশি আসন নিয়ে ক্ষমতায় ফিরবো।

৪৮ বছর বয়সী অভিনেতা থেকে রাজনীতিকে পরিণত হওয়া মনোজ তিওয়ারি আরো বলেছেন, কংগ্রেসে সব মানুষ যে খারাপ তা নয়। তাদের কেউ কেউ অবহিত যে, তাদের দল অতীতে ভুল করেছে। এখন তাদেরকে তাদের প্রতিচ্ছবি দেখতে হবে। যারা মোদিজির মতো কাজ করতে পারেন না, তারা অন্তত তার প্রশংসাটা করতে পারেন। কারণ, তিনি অত্যন্ত উঁচু মাপের।

ওদিকে কংগ্রেসের প্রার্থী শীলা দীক্ষিত বলেছেন, আমরা নির্বাচনে বিজয়ী হবো এতে কোনোই সন্দেহ নেই। মুসলিম, শিখ বা অন্য যেকোনো ধর্মবিশ্বাসের মানুষই হোক না কেন, প্রতিজন ভোটার আমাদের কাছে গুরুত্বপূর্ণ। ধর্মের ভিত্তিতে আমরা কারো সঙ্গে বৈষম্য করি না। মুসলিম, দলিত, অনগ্রসর শ্রেণির মানুষ, নারী, সমাজের সব শ্রেণির মানুষ আমাদেরকে দৃঢ়তার সঙ্গে সমর্থন করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন