শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপির নেতৃত্বে কোনো সমন্বয় নেই : ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ৫:২৩ পিএম

বগুড়া-৬ আসনে মনোনয়ন নিয়ে বিএনপি নেতাদের সঙ্গে খালেদা জিয়ার দ্বিমতের বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এটা স্পষ্ট হয়ে গেল যে, বিএনপির নেতৃত্বে কোনো সমন্বয় নেই।
আজ রাজধানীর বানানী বিআরটিএ নতুন ভবনের সভাকক্ষে ঈদ উপলক্ষে মানুষের ঘরে ফেরা নির্বিঘœ করতে এবং সড়ক নিরাপত্তা বিষয়ে সংশ্লিষ্ট অংশীজনদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।
ওবায়দুল কাদের বলেন, আমার আশঙ্কা হলো টঙ্গী-গাজীপুর রাস্তা নিয়ে, এটা নিয়ে আমি উদ্বিগ্ন। রোড ট্রানজিটের কাজ চলমান থাকায় কিছুটা সমস্যা হতে পারে। এ ছাড়া দেশের আর কোথাও কোনো সমস্যা হবে না। আমরা আশা করছি, গাজীপুরের মেয়র, পুলিশ ও বিআরটিএ সেটা সমাধান করবেন।
মতবিনিময় সভায় মহাখালী, সায়েদাবাদ ও গাবতলী তিনটি আন্তঃজেলা বাস টার্মিনাল থেকে যাত্রা নির্বিঘœ করার জন্য তিনটি আলাদা কমিটি করা হয়েছে বলে জানিয়েছেন বিআরটিএর অতিরিক্ত সচিব মো. মশিউর রহমান।
তিনি জানান, পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক), সহকারী পুলিশ কমিশনার (ক্রাইম), সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক), সংশ্লিষ্ট থানা, ট্রাফিক ইন্সপেক্টর, পুলিশের পেট্রোল ইন্সপেক্টর, বাস টার্মিনালের মালিক সমিতির সভাপতি সাধারণ-সম্পাদক, সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদককে রেখে তিনটি বাস টার্মিনালের কমিটি গঠন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন