ঢাকা, বুধবার ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

খেলাধুলা

কোপা প্রস্তুতি শুরু ব্রাজিলের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ৬:০০ পিএম

অধিকাংশ খেলোয়াড়ই এখনও দলে যোগ দেননি। এরই মাঝে কোপা আমেরিকার প্রস্তুতি শুরু করেছে স্বাগতিক ব্রাজিল। বুধবার রিও ডি জেনিরোর কাছাকাছি গ্রানজা কোমারি ফুটবল কমপ্লেক্সে কোচ তিতের অধীনে অনুশীলন ক্যাম্পে মাত্র সাতজন অংশ নেন।
পিএসজি সতীর্থ ড্যানিয়েল আলভেস, থিয়াগো সিলভা ও মারকুইনহোসকে নিয়ে আগামী ২৮ মে দলের সঙ্গে যোগ দেবেন নেইমার। বুধবার প্রথম খেলোয়াড় হিসেবে ক্যাম্পে যোগ দেন এভারটনের উইঙ্গার রিচারলিসন। ব্রাজিলিয়ান ফুটবল ফেডারেশনের এক বিবৃতিতে রিচারলিসন বলেন, ‘এখানে জাতীয় দলের সাথে যোগ দিতে পেরে আমি দারুন খুশী। এই মুহূর্তটির জন্য আমরা সবাই মুখিয়ে থাকি। সে কারনেই হয়ত একটু আগে ভাগেই আমি অনুশীলনে যোগ দিলাম।’
রিচারলিসনের সাথে ক্যাম্পে আরো যোগ দিয়েছেন আয়াক্সের ২২ বছর বয়সী স্ট্রাইকার ডেভিড নেরেস। ফার্নান্দিনহো, গ্যাব্রিয়েল জেসুস ও ক্যাসেমিরোরও ক্যাম্পে যোগ দেবার কথা রয়েছে। আগামীকাল আসবেন এডারসন ও ফিলিপ লুইস। আগামী ১ জুন লিভারপুলের হয়ে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল খেলে সর্বশেষ সেলেসাও দলে যোগ দেবেন গোলরক্ষক আলিসন ও ফরোয়ার্ড রবার্তো ফিরমিনো।
আটবারের কোপা আমেরিকা চ্যাম্পিয়ন ব্রাজিল গ্রুপ পর্বে বলিভিয়া, ভেনেজুয়েলা ও পেরুর মুখোমুখি হবে। এর আগে প্রস্তুতির অংশ হিসেবে কাতার ও হন্ডরাসের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলার কথা রয়েছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নদের।
আগামী ১৫ জুন ব্রাজিল-বলিভিয়া ম্যাচ দিয়ে পর্দা উঠবে ফুটবলের সবচেয়ে পুরাতন প্রতিযোগিতার ৪৬তম আসরের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন