শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ক্যারিবীয় লিগে বাংলাদেশের আফিফ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ৬:৪১ পিএম

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) এর আগে বেশ কয়েকজন বাংলাদেশি ক্রিকেটার খেলেছিলেন। সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ ও মেহেদী হাসান মিরাজের পর এবার তরুণ আফিফ হোসেন খেলতে যাচ্ছেন। বাংলাদেশ দলের হয়ে একটি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলা এই তরুণ অলরাউন্ডার খেলবেন সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের হয়ে।

২০১৮ সালে শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন আফিফ। সে ম্যাচে ভালোই খেলেছিলেন তিনি। আর বিপিএলে গত দুটি মৌসুমে সিলেট সিক্সার্সের হয়ে দারুণ খেলার পুরস্কার হিসেবে ক্যারিবীয় লিগে সুযোগ পেয়েছেন।

সিপিএলের এবারের নিলামে চার বাংলাদেশি তারকা তামিম ইকবাল, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ ও মেহেদী হাসান মিরাজের সঙ্গে ছিল আরো ১৪ জন ক্রিকেটারের নাম।

তাঁরা হলেন তাসকিন আহমেদ, এনামুল হক, লিটন দাস, জাকির হাসান, আরিফুল হক, আফিফ হোসেন, জুবায়ের হোসেন লিখন, ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, আবুল হাসান রাজু, আবু হায়দার রনি ও মোহাম্মদ সাইফউদ্দিন।

আগামী ৪ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে সিপিএল সপ্তম আসর। ছয়টি দল এই টুর্নামেন্টে খেলবে। দলগুলো হলো বার্বাডোজ ট্রাইডেন্টস, গায়ানা ওয়ারিয়রস, জ্যামাইকা তালাওয়াস, সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টস, সেন্ট লুসিয়া স্টারস এবং ত্রিনবাগো নাইট রাইডার্স।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন