শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

পীরগাছায় সন্ত্রাসী গ্রেফতার

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৯, ১২:০৬ এএম

রংপুরের পীরগাছায় গতকাল বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে এলাকার চিহ্নিত সন্ত্রাসী, হত্যা, অস্ত্র ও মাদকসহ একাধিক মামলার আসামী আদম গ্রæপের সেকেন্ড ইন কমান্ড সেকেন্দার আলী কডুকে (৩৫) পুলিশ গ্রেফতার করেছে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার ইটাকুমারী ইউনিয়নে দীর্ঘদিন থেকে আদম বাহিনী নামে একটি চক্র এলাকায় সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিল। বৃহস্পতিবার ভোরে ওই চক্রের সেকেন্ড ইন কমান্ড ও ইটাকুমারী গ্রামের আব্দুল জব্বার মিয়ার ছেলে সেকেন্দার আলী কডুকে গ্রেফতার করে পুলিশ। সে দীর্ঘ দিন থেকে এলাকায় অস্ত্র ও মাদকের ব্যবসায় করে আসছিল। ইতোপূর্বে একাধিকবার অস্ত্র ও মাদকসহ পুলিশের হাতে ধরা পড়ে সেকেন্দর আলী। তার বিরুদ্ধে পীরগাছা থানায় হত্যা, অস্ত্র, মাদক ও নারী নির্যাতনসহ পাঁচটি মামলা রয়েছে। সেকেন্দর আলী পীরগাছা থানার একজন তালিকা ভূক্ত আসামী। এদিকে সেকেন্দার আলীকে গ্রেফতারের পর ইটাকুমারীবাসী স্বস্তি প্রকাশ করছেন।
পীরগাছা থানার ওসি রেজাউল করিম জানান, সেকেন্দার আলী কডু তালিকা ভূক্ত আসামি। তার বিরুদ্ধে পীরগাছা থানায় একাধিক মামলা রয়েছে। ইতোপূর্বে একাধিক বার তাকে গ্রেফতার করা হয়। জামিনে ছাড়া পেয়ে আবারো সন্ত্রাসী কাজে জড়িয়ে পড়েন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন