বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শাহজালাল বিমানবন্দরে ১০ কেজি সোনাসহ ১ জন আটক

প্রকাশের সময় : ২৯ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের সোনার বার জব্দ করেছে শুল্ক গোয়েন্দা অধিদপ্তর। এ ঘটনায় আবুল হোসেইন (৩০) নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তার গ্রামের বাড়ি কুমিল্লায়। সে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে বিমানবন্দরে অবতরণ কলে। তারপর তার দেহ তল্লাশি করে ১০ কেজি ওজনের ৮৪টি সোনার বার উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর।
গতকাল শনিবার ভোরে এসব সোনার বারসহ তাকে আটক করা হয়। শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মঈনুল খান জানান, শনিবার সকালে আবুল হোসেন কাতার হতে কিউআর ৬৩৬ বিমানে করে সকাল সাড়ে ৫টায় ঢাকায় আসেন। তারপর তাকে সন্দেহজনকভাবে আটক করে তল্লাশি করা হয়। এ সময় তার কোমরে রাখা দুটি প্যাকেট থেকে ৮৪টি স্বর্ণের বার জব্দ করা হয়। এ স্বর্ণের বাজার মূল্য আনুমানিক ৪ কোটি ৫০ লাখ টাকা।
শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের সহকারী পরিচালক তারেক মাহমুদ জানান, গতকাল ভোর ৫টা ২৫ মিনিটে কাতার এয়ারওয়েজের কিউআর-৬৩৪ নম্বর ফ্লাইটে শাহজালালে অবতরণ করেন আবুল হোসেইন। সন্দেহ হলে তার দেহ তল্লাশি চালিয়ে তার কাছে থাকা দুটি প্যাকেট থেকে সোনার বারগুলো জব্দ করা হয় এবং তাকে আটক করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন