বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাড়ি ফেরা হলো না ফারজিনার

সড়ক দুর্ঘটনায় নিহত ৪

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ১২:০৬ এএম

প্রতিদিনের মতো বৃহস্পতিবার নগরীর রামপুরার বাসা থেকে হালিশহরের ফইল্ল্যাতলি বাজারে কোচিং ক্লাশে যান ফারজিনা। ফেরার পথে হালিশহর চুনা ফ্যাক্টরী মোড়ে আসতেই তাকে বহন করা টেম্পুটি প্রচন্ড জোরে ব্রেক কষে। এতে টেম্পুর রডের সাথে মাথায় আঘাত পান ফারিজনা। সেখানেই অচেতন হয়ে পড়েন সে।। প্রথমে আগ্রাবাদের চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ও পরে জিইসি মোড়স্থ মেডিকেল সেন্টারে আইসিইউতে ভর্তি করা হলে সেখানেই মারা যায় ফারজিনা। এছাড়া পাবনা ঈশ্বরদীতে ড্রাম ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী বাবা আহত হলেও নিহত হয়েছে মেয়ে। অন্যদিকে ময়মনসিংহ- কিশোরগঞ্জ মহা সড়কের নান্দাইলে
ট্রলির সাথে ধাক্কা খেয়ে মোটর সাইকেল আরোহী নিহত হয়। রাস্তা পার হতে গিয়ে শাহরাস্তিতে নিহত হয় এক পথচারী । আমাদের সংবাদদাতাদের পাঠানো তত্যের ভিত্তিতে এ প্রতিবেদন:
চট্টগ্রাম ব্যুরো জানান: রামপুরার বাসা থেকে হালিশহরের ফইল্ল্যাতলি বাজারে কোচিং ক্লাশে যান ফারজিনা সুলতানা (২০)। ফেরার পথে হালিশহর চুনা ফ্যাক্টরী মোড়ে আসতেই তাকে বহনকৃত টেম্পুটি প্রচন্ড জোরে ব্রেক কষে। এতে টেম্পুর রডের সাথে মাথায় আঘাত পান সে। সেখানেই অচেতন হয়ে পড়লে প্রথমে আগ্রাবাদের চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ও পরে জিইসি মোড়স্থ মেডিকেল সেন্টারে আইসিইউতে ভর্তি করা হয়। চিকিৎসকদের সকল প্রচেষ্টা ব্যর্থ করে দিয়ে গতকাল শুক্রবার তিনি মারা যান।
ফারজিনা সুলতানা নগরীর উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজে অর্থনীতি (সম্মান) বিভাগের ২য় বর্ষে অধ্যয়নরত ছিলেন। রামপুর ওয়ার্ড বড়পুকুর পাড় সংলগ্ন চৌধুরী বাড়ির মরহুম বদিউল আলমের ছোট মেয়ে ফারজিনা। ৫ ভাই ৩ বোনের মধ্যে ফারজিনা সপ্তম। গতকাল বাদ জুমা নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন হয়।
এদিকে ফারজিনার মৃত্যুতে উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা সাবেক মেয়র এম মনজুর আলম, কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি দিদারুল আলম এমপি, পরিচালনা পর্ষদের সদস্য সারওয়ার আলম, অধ্যক্ষ মোহাম্মদ আলমগীরসহ কলেজের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
পাবনা থেকে স্টাফ রিপোর্টার জানায়: পাবনা ঈশ্বরদীতে ড্রাম ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এক কলেজ ছাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার পিতা । বৃহস্পতিবার বিকাল ৫ টার দিকে ঐ উপজেলার সাহাপুর ইউনিয়নের বাঁশেরবাদা বাজার এলাকায় হাজির বাড়ির সামনে এই দুর্ঘটনা ঘটে।
নিহত পিয়া খাতুন (২৩) ওই ইউনিয়নের সাহাপুর মন্ত্রী মোড়ের আশরাফুল ইসলামের কন্যা। তিনি পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী ছিলেন ।
আহত আশরাফুলকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।তাঁর অবস্থায় আশংকা জনক পাবনা মেডিক্যাল কলেজ হাসপতালে আজ শুক্রবার পাঠানে হতে পারে বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বিকেলে আশরাফুল ইসলাম তার কন্যা পিয়াকে নিয়ে মোটর সাইকেলে নিজের বাড়ি যাচ্ছিলেন। বাঁশেরবাদা বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ড্রাম ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিয়া নিহত ও তার পিতা আশরাফুল আহত হন
ঈশ^রদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দীন ফারুকী বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি আটক করা হলেও, চালককে আটক করা যায়নি।
নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানায়:ময়মনসিংহ- কিশোরগঞ্জ মহা- সড়কের নান্দাইল উপজেলার মুশুল্লী ইউনিয়নের পালাহার আমলীতলা নামক স্থানে রাস্তার পাশে দাড়িয়ে থাকা ট্রলির সাথে ধাক্কা খেয়ে মোটর সাইকেল আরোহী নিহত হয়। নিহত নূরুল ইসলাম(৫৫) একই ইউনিয়নের মধ্যপালাহার গ্রামের মৃত আব্দুল জব্বারের পুত্র। ঘটনাটি ঘটে ২৩ মে বৃহস্পতিবার রাতে।
শাহরাস্তিতে(চাঁদপুর) উপজেলা সংবাদদাতা জানায় : শাহ্রাস্তিতে সড়ক দুর্ঘটনায় ১জন নিহত। গতকাল সন্ধা ৬টায় শাহ্রাস্তি উপজেলার মেহার উত্তর ইউনিয়নের কাকৈরতলা বাজার এলাকায় চাঁদপুর কুমিল্লা মহা-সড়কে এ দূর্ঘটনাটি ঘটে। নিহতের বাড়ি মেহের উত্তর ইউনিয়নের তাড়াপুর সূত্রধর বাড়ির মৃত মরণ চন্দ্র সূত্রধরের ছেলে ভাষান চন্দ্র সূত্রধর (৫৫)। সে সন্ধ্যা ৬টায় কাকৈরতলা বাজার এলাকায় মহা-সড়কের উপর রাস্তা পারাপারের সময় দোয়াভাঙ্গা দিক থেকে আসা ফি-কাপ ভ্যান তাকে স্ব-জোড়ে ধাক্কা দেয়। আসেপাশের লোকজন ফি-কাপ ভ্যানটিকে আটক করে। এ রিপোর্ট লিখা পর্যন্ত শাহ্রাস্তি থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে এবং মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন