শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

যথাযথভাবে দায়িত্ব পালন করব

দোহারে সালমান এফ রহমান

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ১২:০৬ এএম

ঢাকা-১ আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যে গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছে সে দায়িত্ব আমি যথাযথভাবে পালন করবো। এছাড়া ঈদের পরে আপনাদের সাথে বসে সমস্যাগুলো দেখবো এবং তা সমাধানের চেষ্টা করবো। নির্বাচনের আগে বলেছিলাম দোহার-নবাবগঞ্জকে আধুনিক উপজেলায় পরিণত করবো সেই কথা রাখব ইনশাল্লাহ। গতকাল শুক্রবার ঢাকার দোহার উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী আমাকে বলেছে দোহার-নবাবগঞ্জে যা যা উন্নয়ন করার প্রয়োজন তা আপনি করেন। প্রধানমন্ত্রী যেহেতু আমাকে নিজে উন্নয়ন করতে বলেছে সেহেতু উন্নয়নের সব ধাপ আমি দেখে দেখে করে দিব। সবাইকে অগ্রিম ঈদ মোবারক জানিয়ে সালমান এফ রহমান তার বক্তব্য শেষ করেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন ঢাকা-২০ আসনের এমপি বেনজির আহমেদ, আইজিআর খান আব্দুল মান্নান, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন, দোহার উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সুজাহার বেপারী, দোহার থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগসহ উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ। ইফতার মাহফিলের সঞ্চলনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন