বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রাম স্টেশনে টিকিটের জন্য দীর্ঘ লাইন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ১২:০৫ এএম

ঈদে বাড়ি যেতে অগ্রিম টিকিট নিতে গতকাল তৃতীয় দিনে চট্টগ্রাম রেল স্টেশনে ছিল উপচে পড়া ভিড়। সকালে টিকিট প্রত্যাশীদের লাইন স্টেশন ছাড়িয়ে সামনের সড়ক পর্যন্ত বিস্তৃত হয়। কেউ আগের দিন রাত থেকে আবার কেউ সেহেরি খেয়ে লাইনে দাঁড়ান। তবে কয়েকট ঘণ্টা লাইনে দাঁড়িয়েও অনেকে টিকিট পাননি। যারা পেয়েছে তাদের মুখে ছিল রীতিমত যুদ্ধ জয়ের হাসি।
যথারীতি গতকালও অ্যাপসে পাওয়া যায়নি টিকিট। ঘণ্টার পর ঘণ্টা চেষ্টা করেও ব্যর্থ হন অনেকে। কাউন্টারে দীর্ঘ অপেক্ষার পরও অনেকে কাঙ্খিত টিকিট পাননি। যাত্রীদের অভিযোগ কাউন্টারে বলা হয় এসি টিকিট নেই। টিকিট বিক্রি শুরুর এক ঘণ্টা পরই এসি টিকিট শেষ বলে জানান রেলের কর্মকর্তারা।
রেলওয়ে স্টেশনের ম্যানেজার আবুল কালাম আজাদ বলেন, তৃতীয় দিনে যাত্রীর চাপ একটু বেশি ছিলো। তবে কাউন্টারে এবং অনলাইনে ১২ হাজার টিকিট বিক্রির জন্য রাখা হয়েছে। আজ শনিবার দেওয়া হবে ৩ জুনের টিকিট এবং ২৬ মে দেওয়া হবে ৪ জুনের টিকিট। ফেরত যাত্রীদের জন্য ২৯ মে দেওয়া হবে ৭ জুনের টিকিট, একইভাবে ৩০ ও ৩১ মে এবং ১ ও ২ জুন দেওয়া হবে যথাক্রমে ৮, ৯, ১০ ও ১১ জুনের টিকিট।
কালোবাজারী গ্রেফতার
আন্তঃনগর ট্রেনের ৬১টি আসনের ৫০টি টিকিটসহ এক কালোবাজারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। নগরীর কোতোয়ালী থানার তিন পোলের মাথায় কাদের টাওয়ারের সামনে থেকে বৃহস্পতিবার রাতে মো. রুস্তম আলী ওরফে জাহাঙ্গীরকে (৪৭) গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুস্তম জানায়, এসব টিকিট স্টেশনের কাউন্টার এবং রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যদের সহযোগিতায় চড়া দামে বিক্রির জন্য সংগ্রহ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন