শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামে বিকাশ এজেন্টের টাকা ছিনতাই

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ১২:০৫ এএম

কুড়িগ্রামে অভিনব কায়দায় বিকাশ এজেন্টের ৫০হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে তিন ছিনতাইকারী। গত বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১টার দিকে শহরের পৌর বাজার সংলগ্ন শাহা ফিলিং স্টেশনে মোটর সাইকেলের তেল নেয়ার সময় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, কুড়িগ্রাম আদর্শ পৌর বাজার এর বিকাশ এজেন্ট আজিজুর রহমান বিপুল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটর সাইকেল নিয়ে পার্শ্ববর্তী শাহা ফিলিং স্টেশনে মোটর সাইকেলের তেল নিতে যান। এ সময় তিন ছিনতাইকারী যুবক মোটর সাইকেল নিয়ে তাকে অনুসরণ করে তার পাশে এসে তেল নেয়ার জন্য দাড়ান। এ সময় ব্যবসায়ী আজিজুর রহমান ব্যাগ থেকে টাকা বের করে তেলের দাম পরিশোধ করার সময় পাশে গাড়িতে থাকা তিন যুবক আকষ্মিক কিল ঘুষি মেরে তার হাতে থাকা ৫০ হাজার টাকা ছিনতাই করে দ্রæত মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। বিকাশ এজেন্ট আজিজুর রহমান জানান, আমি কিছু বুঝে ওঠার আগেই ২১ থেকে ২৪ বছর বয়সের ঐ তিন যুবক আমাকে কিল ঘুষি মেরে ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়। আকষ্মিক এ ঘটনায় আমি হতভম্ব হয়ে যাই।
এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ রাজু আহমেদ রানা (তদন্ত) জানান, টাকা ছিনতাইয়ের ঘটনা শুনে আমরা ঘটনাস্থলে এসে বিকাশ এজেন্ট এবং প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলেছি। ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন