ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

খেলাধুলা

পাক ক্রিকেটারদের উদ্বুদ্ধে আফ্রিদির বার্তা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ১:৪৬ পিএম

হেরেই চলেছে পাকিস্তান। সবশেষ বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের কাছেও হেরেছে সরফরাজ বাহিনী। হারতে হারতে একেবারে কোণঠাসা হয়ে পড়েছেন তারা। যাকে বলে দেয়ালে পিঠ ঠেকে যাওয়ার অবস্থা।


কদিন বাদেই বিশ্বকাপ। এমতাবস্থায় তাদের উদ্বুদ্ধ করতে অনুপ্রেরণাদায়ী বার্তা ছুড়লেন দলটির সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। অনুজদের উদ্দেশে তিনি বলেন, বিশ্বকাপ তরুণদের জন্য সুপারস্টার হওয়ার মঞ্চ। বৈশ্বিক এ টুর্নামেন্টে দুর্দান্ত পারফর্ম করে যে কেউ হিরো হতে পারে।

আফ্রিদি বলেন, অতীতের ফলাফল ভুলে যেতে হবে। মাঠে শতভাগ দিতে হবে। দলের প্রতিটি সদস্যের মধ্যে দৃঢ় প্রত্যয় থাকতে হবে। কারণ, রাতারাতি তারকাখ্যাতি পাওয়ার সুযোগ তোমাদেরও রয়েছে।

তিনি বলেন, সমর্থকরা চান বিশ্বকাপে পাকিস্তান ভালো করুক। ক্রিকেটের এবারের সর্বোচ্চ আসরে প্রতিটি দলের বিপক্ষে খেলতে হবে। সুতরাং, আমাদের ভালো সুযোগ থাকবে। অভিজ্ঞ ওয়াহাব রিয়াজ ও মোহাম্মদ আমির অন্তর্ভুক্ত এবং শাদাব খান ফেরায় বোলিং ডিপার্টমেন্ট নিয়ে কোনো অযুহাত থাকার কথা নয়।

বুমবুমখ্যাত ক্রিকেটার বলেন, আমি চাই ছেলেরা শতভাগ দিক। জয় অথবা পরাজয় ভিন্ন বিষয়। কিন্তু মাঠে তোমাদের শতভাগ দেয়া উচিত।

৩১ মে ওয়েস্ট ইন্ডিজের বিপেক্ষ ম্যাচ দিয়ে বিশ্বকাপের মিশনে নামবে পাকিস্তান। এর আগে বাংলাদেশের বিপক্ষে আরেকটি প্রস্তুতি ম্যাচ খেলবে সাবেক বিশ্বচ্যাম্পিয়নরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন