শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের সেই কালা মিয়ার বিরুদ্ধে ফুঁসে ওঠেছে গ্রামবাসী

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ২:২০ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী গ্রামের পা হারানো সেই কালা মিয়ার বিরুদ্ধে এবার ফুঁসে ওঠেছে গ্রামবাসী। শনিবার দুপুরে কালা মিয়াকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতার আনার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন রূপসদী গ্রামের কয়েকশ মানুষ। দুপুর সাড়ে ১২টার দিকে রূপসদী দক্ষিণ বাজারে অনুষ্ঠিত মানববন্ধনে কালা মিয়াকে কুখ্যাত 'কালাচোরা' উল্লেখ করে তার বিরুদ্ধে নানা শ্লোগান দেয়া হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, রূপসদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মহসীন মিয়া, ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. ফেরদৌস, মুক্তিযোদ্ধা মিয়া মুহাম্মদ ফরিদ উদ্দিন ও উমর আলী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, পা হারিয়ে কালাচোরা অচল হয়ে পড়ায় গ্রামের মানুষ এখন শান্তিতে ঘুমাতে পারে। সে চেতনানাশক ওষুধ খাইয়ে অনেক নারীকে নির্যাতন এবং মানুষের বাড়িতে চুরি-ডাকাতি করেছে। সে চুরির পাশাপাশি মাদক ব্যবসার সঙ্গেও যুক্ত। এই মাদক ব্যবসা নিয়ে প্রতিপক্ষ তার পা কেটে দিয়েছে। কিন্তু এ ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল বাশার ও তার পরিবারের লোকজন এবং গ্রামের নীরিহ অনেকের বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে। অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার করার কালা মিয়াকে আইনের আওতায় আনার দাবি জানান বক্তারা। পরে মানবন্ধন শেষে বিক্ষোভ মিছিল করেন বিক্ষুব্ধরা। কালা মিয়ার বিরুদ্ধে বাঞ্ছারামপুর থানায় আগে মামলা ছিল তবে এখন কোন মামলা নেই বলে জানিয়েছন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহউদ্দিন চৌধুরী।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন