মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজাপুরে মাদক ব্যবসায়ী দম্পতি ও গরু চোর আটক, আদালতে প্রেরণ

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ৪:০১ পিএম

ঝালকাঠির রাজাপুরে তিন মাদক কারবারি ও দুই গরুচোরসহ পাঁচজনকে আটক করেছে রাজাপুর থানা পুলিশ। গতকাল শুক্রবার গভীর রাতে তাদের আটক করা হয়।

এ সময় মাদক কারবারিদের কাছ থেকে ইয়াবা, গাঁজা ও মাদক বিক্রির টাকা ও গরুচোরদের কাছ থেকে একটি গরু জব্দ করে পুলিশ। আটককৃতদের আজ ২৫ মে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়।

আটককৃতরা হলো উপজেলা সদরের বাইপাস মোড় এলাকার চিহ্নিত মাদক কারবারি মো. আলমগীর হোসেন (৪৮), তাঁর স্ত্রী হোসনেয়ারা বেগম (৪২) ও লিটন মুন্সি (৩৪)। এ ছাড়া উপজেলার চর শুক্তাগড় গ্রামের গরুচোর মো. মফিদুল ইসলাম (২০) ও এক শিশু (১৪)।

পুলিশ জানায়, শুক্রবার রাত পৌনে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সদরের বাইপাস মোড় এলাকা থেকে প্রথমে আলমগীর ও তাঁর স্ত্রী হোসনেয়ারাকে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে লিটন মুন্সিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫২ পিস ইয়াবা, ২০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির ৫০ হাজার ২৫ টাকা জব্দ করা হয়।

অপরদিকে উপজেলার চর শুক্তগড় গ্রাম থেকে গভীর রাতে মো. আবু সালেহ মোল্লার বাড়ীর গোয়াল ঘর থেকে একটি গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় মফিদুল ও এক শিশুকে আটক করে এলাকাবাসী। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে দুই চোরকে আটক করে ও একটি গরু জব্দ করে।রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ও চুরি ধারায় মামলা দায়ের করে আজ শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন