ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

খেলাধুলা

জুভেন্টাসে যাচ্ছেন গার্দিওলা!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ৭:১৫ পিএম

মৌসুম শেষেই ইতালিয়ান চ্যাম্পিয়নস জুভেন্টাস ছাড়ার ঘোষণা দিয়েছেন ম্যাসিমিলিয়ানো অ্যাল্লেগ্রি। নতুন মৌসুমে জুভিদের কোচের শূন্যতা পূরন করতে নাকি ক্লাবটিতে যোগ দিচ্ছেন পেপ গার্দিওলা! স্প্যানিশ ও ইতালিয়ান গনমাধ্যমের খবরে এমন গুঞ্জনই শোনা যাচ্ছে।

এবার ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির হয়ে সফল একটি মৌসুম শেষ করেছেন পেপ গার্দিওলা। সিটিকে প্রিমিয়ার লিগ, লিগ কাপ ও এফএ কাপ জেতানো স্প্যানিশ কোচ নাকি চার বছরের জন্য চুক্তিবদ্ধ হচ্ছেন জুভেন্টাসের সঙ্গে। স্প্যানিশ মিডিয়া এএস লিখেছে, গত মঙ্গলবার মিলানে জুভেন্টাসের স্পোটিং ডিরেক্টর ফ্যাবিও প্যারাতিসির সঙ্গে দেখা করেছেন গার্দিওলা।

আগামী ৪ জুন চুক্তিপত্রে স্বাক্ষর করতে যাচ্ছেন গার্দিওলা, এমন খবর দিয়েছে ইতালির সংবাদমাধ্যম। ১৪ জুন সবার সঙ্গে আনুষ্ঠানিক পরিচয় পর্ব সারবেন স্প্যানিশ কোচ। প্রত্যেক মৌসুমে তার বেতন ২৪ মিলিয়ন ইউরো।

গার্দিওলার ক্লাব ছাড়ার গুঞ্জন এবার প্রথম নয়। গত মার্চেও এমন গুঞ্জন উঠলে গার্দিওলা সেটা সরাসরি প্রত্যাখ্যান করে দেন। ইতিহাদ স্টেডিয়ামে লম্বা সময় ধরে থাকার কথাও বলেন তিনি। কিন্তু এই ক্লাবে তার তিন বছরের চুক্তির মেয়াদ শেষ হয়েছে এই ঘরোয়া মৌসুমের তিনটি শিরোপা জিতে।
এখন পর্যন্ত চুক্তির মেয়াদ বাড়ানোর আভাস মিলেনি। তাতে তুরিনেই গার্দিওলার নতুন অধ্যায় দেখছেন অনেকে। তবে গার্দিওলার ইতিহাদ ছাড়া প্রসঙ্গ নিয়ে এখনো আনুষ্ঠানিক কিছু জানায়নি ম্যানচেস্টার সিটি। তবে ‘শুধুই গুজব’ বলে উড়িয়ে দিয়েছেন সিটির বোর্ড মেম্বার আলবার্তো গ্যালাসি, ‘এই গুজবের কোন ভিত্তি নেই। জুভেন্টাসের মতো ক্লাবের উচিত এই ধরনের সংবাদ প্রচার যারা করে তাদের ব্যপারে সচেতন হওয়া।’
আশ পাশ থেকে একান-ওকান হওয়া খবরে এখন পর্যন্ত মুখ খোলেননি গার্দিওলা নিজেও। দেখা যাক, কোথাকার পানি কোথায় গিয়ে গড়ায়!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন