ঢাকা, বুধবার ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

সালমানকে বিয়ের প্রস্তাব দিলেন ক্যাটরিনা! (ভিডিও ভাইরাল)

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ৭:৫৫ পিএম | আপডেট : ৮:০১ পিএম, ২৫ মে, ২০১৯

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সুপারস্টার সালমান খান। ৫৩ বছরে এসেও হরহামেশাই তাকে শুনতে হয় বিয়ে করছেন কবে? ৩০ বছর ধরে এই একটি প্রশ্নের কাঙ্ক্ষিত উত্তরের জন্য উদ্বিগ্ন থাকেন তার ভক্তরাও। এরই মধ্যে সালমানের অনেক ভক্তই হতাশায় নিমজ্জিত হয়েছেন বললেও ভুল হবে না। তবে অনেকে এখনো অপেক্ষায় রয়েছেন, কবে সালমান তার বিয়ের দিন-তারিখ ঘোষণা দেবেন। আর সালমানও সেই আশা জিইয়ে রেখেছেন। এদিকে ভাইজানের বিয়ে এবং সন্তান প্রসঙ্গে মুম্বাই চলচ্চিত্রে এখন বইছে গমর বাতাস।
কারণ সাল্লু নানা সময় নানা ভাবে এসব বিষয় নিয়ে মজা করছেন। এবার হয়তো সুপারস্টার সত্যি সত্যিই বিয়ের পিড়িতে বসবেন। কারণ তার সাবেক প্রেমিকার কাছ থেকে গ্রীন সিগনাল পেয়েছেন। কী অবাক হচ্ছেন? অবাক হওয়ারই কথা। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যে ভিডিওতে দেখা যাচ্ছে, একটি রেস্তোরাঁয় বসে সালমানকে ক্যাটরিনা সরাসরি বলছেন, বিয়ের বয়স তো আমার পার হয়ে যাচ্ছে; তো, কবে বিয়ে করবে?
লাস্যময়ী ক্যাটরিনা কাইফের প্রেমের কথা সবারই জানা। পর্দায় ও পর্দার বাইরে এই জুটিকে সবার পছন্দ। তাদের ভক্তদের বেশির ভাগই চান তারা বিয়ে করুক। তবে সালমান-ক্যাটরিনার প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন থাকলেও বিয়ের প্রশ্নে তারা বরাবরই নিরব ছিলেন। হঠাৎ ক্যাটরিনার এমন প্রস্তাবে খানিকটা নড়েচড়ে বসেছেন তাদের ভক্ত দর্মকরা। ভক্তরা হয়তো ভাবছেন সত্যি সত্যিই তাহলে পরিনয়ের দিকে এগোচ্ছেন প্রিয় জুটি।
তবে তাদের এ ভাবনা শেষ পর্যন্ত বাস্তবে ধরা দেবে না। কারণ যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি মূলত একটি ছবির সংলাপ। তবে এই ছবিতে সালমান ও ক্যাটরিনার অভিনয় করাকে কেন্দ্র করে তাদের প্রেম জোড়া লাগার গুঞ্জনও কিন্তু মিথ্যা নয়। তার মধ্যে এমন একটি ভিডিও সত্যি সত্যিই ভক্তদের বেশ খুশি করেছে।
আগামী ৫ জুন অর্থাৎ আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে এই জুটির বড় বাজেটের চলচ্চিত্র ‘ভারত’। এই ছবিরই একটি অংশ ভাইরাল হওয়া এই ভিডিওটি। কেননা ‘দি প্রপোজাল’ শিরোনামের এই ভিডিওটি শেয়ার করেছেন ‘ভারত’-এর নির্মাতা আলী আব্বাস জাফর।

ভিডিও লিঙ্ক: https://twitter.com/aliabbaszafar/status/1131885291197743104

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ শরীফুজ্জামান ২৬ মে, ২০১৯, ১০:৩৭ এএম says : 0
We do not want to picture them in reality they should get married
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন