শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জা ফখরুল একজন দায়িত্বশীল ব্যক্তি, তার কাছ থেকে অসত্য বক্তব্য কাম্য নয়- মোহাম্মদ নাসিম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ৮:১৬ পিএম | আপডেট : ৯:০৪ পিএম, ২৫ মে, ২০১৯

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য ও চিকিৎসা নিয়ে দলের মহাসচিবের বক্তব্যকে দায়িত্বহীন মন্তব্য করে আওয়ামীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, আদালতের রায়ে দুর্নীতির মামলায় দন্ডিত বেগম খালেদা জিয়াকে সরকার দায়িত্ববোধ থেকে একজন রাজনৈতিক নেত্রী হিসেবে অত্যন্ত গুরুত্ব দিয়ে দেশের সর্বোচ্চ চিকিৎসা সেবা প্রতিষ্ঠানে চিকিৎসা দিচ্ছেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসকগণ বেগম খালেদা জিয়ার বিভিন্ন রোগ বিশ্লেষন করে চিকিৎসা দিচ্ছেন। সরকার তার প্রতি অমানবিক আচরণ করতে পারে না। মির্জা ফখরুল ইসলাম আলমগীর একজন দায়িত্বশীল ব্যক্তি, তার কাছ থেকে অসত্য বক্তব্য কোনভাবেই গ্রহণযোগ্য নয়। শনিবার বিকেলে সিরাজগঞ্জে নির্মাণাধীন শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ ও ৫শ’ শয্যার হাসপাতাল নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন শেষে তিনি সংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেছেন।


প্রায় ৯শ’ কোটি টাকা ব্যয়ে সিরাজগঞ্জের শিয়ালকোলে জাতীয় নেতা শহীদ এম. মনসুর আলীর নামে স্থাপিত এই মেডিকেল কলেজের কাজের অগ্রগতিতে সাবেক এই মন্ত্রী সন্তোষ প্রকাশ করে বলেছেন, ২০২০ সালের জুন মাসে এ প্রকল্পের নির্মাণ কাজ শেষ হবার কথা। নির্মাণ কাজ শেষ হলে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন। সেই দিনটি সিরাজগঞ্জবাসীর জন্য একটি স্বর্ণোজ্জল দিন হয়ে থাকবে।
তিনি দেশের সার্বিক উন্নয়ন ধারার সংক্ষিপ্ত বর্ণনা দিয়ে বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন মাইলফলক সৃষ্টি হয়েছে। এই উন্নয়নের কারণেই শেখ হাসিনাকে এদেশের জনগণ বারবার ক্ষমতায় বসিয়েছে। এ সময় তাকে প্রকল্পের খুঁটিনাটি বিষয়ে অবহিত করেন গণপূর্ত বিভগের উপ-বিভাগীয় প্রকৌশলী শাহীন রেজা। সাথে ছিলেন- শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজের প্রিন্সিপ্যাল অধ্যাপক ডা. রফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল বারী তালুকদার, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দানিউল হক মোল্লা, জেলা যুবলীগের সভাপতি মঈন উদ্দিন খান চিনু, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, সিরাজগঞ্জ সরকারি কলেজের সাবেক ভিপি রাশেদ ইউসুফ জুয়েল প্রমুখ। পরে মোহাম্মদ নাসিম তার নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাহফিলে যোগ দেন।


ইফতার মাহফিলে বিশেষ দোয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবসহ জাতীয় চার নেতা ও একাত্তরের মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত এবং বন্ধবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মোহাম্মদ নাসিমের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মতিন ২৫ মে, ২০১৯, ৯:০২ পিএম says : 0
খালেদা জিয়া মরলে লাভ কার সরকারের , তাহলে মির্জা ফখরুল মিথ্যা বলে নাই যত কিছু বলেন জনগন সব দেখছে শুনছে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন