ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

ড্যাবের সভাপতি হারুন মহাসচিব সালাম

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৯, ১২:০৪ এএম

বিএনপির চিকিৎসক সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) কেন্দ্রীয় কার্যকরী পরিষদের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন ডা. হারুন অর রশীদ এবং মহাসচিব পদে ডা. আব্দুস সালাম। এছাড়া ট্রেজারার ডা. জহিরুল ইসলাম শাকিল, সিনিয়র সভাপতি ডা. সেলিম, যুগ্ম সম্পাদক ডা. মেহেদী হাসান। গত শুক্রবার ড্যাবের কাউন্সিলে ভোট গ্রহণ শেষে নির্বাচিতদের নাম ঘোষণা করা হয়। এদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে ভোটগ্রহণ চলে। ড্যাবের মোট ২৬৪ জন কাউন্সিলরের মধ্যে ভোট দিয়েছেন ২৪৮জন।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, বরকত উল্লাহ বুলু, সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূইয়াসহ বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতা এবং অন্যান্য পেশাজীবি নেতৃবৃন্দ নির্বাচন প্রক্রিয়া পর্যবেক্ষণ করেন। নির্বাচনে অধ্যাপক ডাঃ হারুন আর রশিদ ১৫০ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন এবং তার নিকটতম প্রতিদ্ব›দ্বী অধ্যাপক ডাঃ মোস্তাক রহিম স্বপন পান ৯৮ ভোট। সিনিয়র সহ-সভাপতি পদে ডাঃ আব্দুস সেলিম ১৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ডাঃ বজলুল গনি ভুঞা পান ৯২ ভোট, মহাসচিব পদে অধ্যাপক ডাঃ মোঃ আব্দুস সালাম ১৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী অধ্যাপক ডাঃ এস এম রফিকুল ইসলাম বাচ্চু পান ৯৪ ভোট, ট্রেজারার পদে ডাঃ জহিরুল ইসলাম শাকিল ১৭৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটমত প্রতিদ্ব›দ্বী ডাঃ সাইফুদ্দিন নিসার আহমেদ পান ৭৫ ভোট, সিনিয়র যুগ্ম মহাসচিব পদে ডাঃ মেহেদী হাসান ১৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ডাঃ তৌহিদুল ইসলাম জন পেয়েছেন ১০৬ ভোট।
গত ১০ ফেব্রুয়ারি ড্যাবের প্রধান পৃষ্ঠপোষক ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ড্যাবের আহ্বায়ক কমিটি গঠন করেন এবং গণতান্ত্রিক পদ্ধতিতে পূর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন