ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

পরকাল প্রশ্নে সাফা কবিরের নতুন কথা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৯, ১২:০৪ এএম

কিছুদিন আগে পরকালে বিশ্বাস করেন না এমন কথা বলে বেশ বিতর্কের মধ্যে পড়েছিলেন অভিনেত্রী সাফা কবির। এ নিয়ে তিনি ফেসবুকে ক্ষমা চান। তবে আবারও সেই প্রসঙ্গে তিনি কথা বলেছেন। অভিনেত্রী অর্চিতা ¯পর্শীয়ার ইউটিউবভিত্তিক অনুষ্ঠান ‘উইথ ¯পর্শীয়া-তে অতিথি হয়ে পরকাল প্রসঙ্গে সাফা আবারও কথা বলেছেন। গত সোমবার রাতে অনুষ্ঠানটির প্রথম পর্ব অর্চিতা ¯পর্শীয়া অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়। সাফা বলেন, ফেসবুক এমন একটা জায়গা, মানুষ সেখানে যা দেখে তাই বিশ্বাস করে। কোনো কিছু যাচাই করতে চায় না। আমি রেডিওতে যে শোটা করি সেটার নাম লাভ টকস উইথ সাফা কবির। আমাকে সাধারণত শ্রোতারা প্রেম ও ভালোবাসা বিষয়ক প্রশ্ন করেন। সেদিন আমার সেই শ্রোতা আসলে প্রশ্ন করেছিলেন, আপনি কি বিয়ের পরকালে বিশ্বাস করেন? যদি করেন তাহলে...। আমি তার প্রশ্ন শুনে এতই বিব্রত হয়েছিলাম যে বিয়ের কথাটা বাদ দিয়ে তার প্রশ্ন শুনে উত্তর দিয়েছিলাম। উনি বিয়ের পরবর্তী জীবনের কথা বিয়ের পরকাল দিয়ে বোঝাতে চেয়েছিলেন। যা হোক, আমি এখন বলছি আমার তখন বিয়ের কথাটা বলা দরকার ছিল। আমি যেহেতু এখনো বিয়ে করিনি, তাই উত্তরে তাকে বলেছিলাম, এভাবে যেটা আমি দেখি নাই ওটা আসলে কখনো বিশ্বাস করি না। আমার আসলে তখন খুব রাগ লেগেছিল তার প্রশ্নটা শুনে। সাফা বলেন, মানুষ আমাকে নাস্তিক বলুক আর যাই বলুক, আমার ইমান আছে। আমার বাবা-মা মুসলিম। আমি মুসলিম। সাফার কথা বলার সময় উপস্থাপক ¯পর্শীয়া জানান, রাতে ঘুমানোর আগে সাফা সুরা পরে ঘুমান। অবশ্য সাফার নতুন এই ব্যাখ্যা কতটা যৌক্তিক নাকি তিনি অতিরিক্ত ব্যাখ্যা দিতে গিয়ে বিষয়টিকে গুলিয়ে ফেলছেন, তা তার ভাবা উচিত বলে নাট্যাঙ্গণের লোকজন মনে করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (14)
Odrisho Onovuti ২৬ মে, ২০১৯, ১:৪৪ এএম says : 0
সংশোধন হওয়া ভালো,,মহান আল্লাহ অনুশোচনাকারীকে খুব পছন্দ করেন,,আল্লাহ যেন তুমাকে হেদায়েত দান করে,
Total Reply(0)
Arfin Kasem ২৬ মে, ২০১৯, ১:৪৫ এএম says : 0
এগুলা বলে আবার সবার নজরে আসার ধান্দা
Total Reply(0)
Silme Mahbub ২৬ মে, ২০১৯, ১:৪৫ এএম says : 0
এই .... পিটানো দরকার। আমি নিজে তার কথা গুলি শুনছি। এখন ঘুরাইয়া কথা বলছে
Total Reply(0)
Afrin Akter Jannat ২৬ মে, ২০১৯, ১:৪৮ এএম says : 0
বেশি স্মার্ট হতে গিয়ে ধরা খাইয়া গেছে। তোমার কিছুই বিশ্বাস করা লাগবেনা শুধু বিশ্বাস রেখ মানুষ মরনশীল বাকিটুকু মহান আল্লাহ তাহলা রেডি রাখছে....!!
Total Reply(0)
Fazle Rabbi ২৬ মে, ২০১৯, ১:৪৮ এএম says : 0
নিশ্চয় যারা তাদের রবকে না দেখেই ভয় করে তাদের জন্য রয়েছে ক্ষমা ও বড় প্রতিদান।" --[সূরা মূলক ৬৭, আয়াত ১২ ]
Total Reply(0)
Shah MD Hossain ২৬ মে, ২০১৯, ১:৪৮ এএম says : 0
পেটের দায়ে ক্ষমা চাচ্ছে কারণ নাটক এবং মডেল করতে পারবে না জনগণ গ্রহণ করবে না একটা কথা মনে রাখবেন যে উনাকে সুন্দরী বলছেন এর চেয়ে সুন্দরী হলিউডের নায়িকা এবং নামকরা শিল্পী তারা খিষ্টান ধর্ম বৌদ্ধ ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন কোথায় আব্বাস আলী আর কোথায় জুতার কালি
Total Reply(0)
Abdur Rahman ২৬ মে, ২০১৯, ১:৪৯ এএম says : 0
তুমি দেখতে সুন্দর এতে কোন সন্দেহ নেই, দুই চারটা ছেলে কে এবয়েট করতে পারো।তাই বলে যে তোমাকে এতো সুন্দর করে সৃ‌ষ্টি করেছে, সেই মহান প্রভুকে অস্বিকার করো।একটা জিনিস মনে রাখবে ইজ্জত দেওয়ার মালিক ও আল্লাহ, নেওয়ার মালিক ও আল্লাহ।
Total Reply(0)
Moammar Nejad ২৬ মে, ২০১৯, ১:৪৯ এএম says : 0
যারা নিজের ভুল বুঝতে পেরে মহান অাললাহতায়ালার কাছে অনুতপতো হয়ে ক্ষমা প্রার্থনা করেন, অাললাহ বলেন অামি তাদেরকে সাথে সাথে ক্ষমা করি, অাললাহ সকলকে শয়তানের ধোকা থেকে রক্ষা করুক, অামিন
Total Reply(0)
Ali Akbar Khan ২৬ মে, ২০১৯, ১:৫০ এএম says : 0
যেহেতু উনি মুসলিম পরিবারের সন্তান,সেহেতু উনার এই ধরনের কথা বলা ঠিক হয়নি।যাই হোক উনি যদি উনার ভুল বুঝতে পারেন,,,তাহলেই হল। আল্লাহ উনাকে সঠিক পথ দেখান
Total Reply(0)
জাকারিয়া ২৬ মে, ২০১৯, ৯:১৩ এএম says : 0
আপনি সংশোধন হয়েছেন। বা ভুল বোঝা বুঝি ই হোক প্রতিটা কথা চিন্তা করে বলতে হয়,কারণ পিস্তলে বুলেট আর মুখের জবান বের হলে আর থামানো যায় না।
Total Reply(0)
golam kibria ২৬ মে, ২০১৯, ১১:১৮ এএম says : 0
আপনি যা বলেছেনতা অন্যকে বুঝানোর পরিবর্তে আপনি নিজে বুঝে দেখুন আপনি সঠিক বলছেন তো? এ বিষয়ে সকল সত্য আপনার মনই ভালো জানে আপনি আপনার মনকে এগুলো বিশ্বাস করান।
Total Reply(0)
Nasir ২৬ মে, ২০১৯, ৫:৩০ পিএম says : 0
মানুষের কর্মের জন্য...আল্লাহ্ কাছে ক্ষমা চাওয়া উচিৎ.....মানুষের কাছে ভাল সাজার কি দরকার..... সবকিছুই বিজনেস আকারে দেখা ঠিক না !!!
Total Reply(0)
হাবিব ২৬ মে, ২০১৯, ৮:৪৭ এএম says : 0
সাফা এখন শুধু মানুষকে ভয় পেয়ে সঠিক পথে এসেছে।মানুষকে নয়,আল্লাহকে ভয় কর,তাকওয়া অর্জন কর
Total Reply(1)
mohammad Sirajullah ১ জুন, ২০১৯, ৭:৫২ এএম says : 0
Every Human Being has right to believe or not believe any Deity. But if you say you are a Muslim you can not disbelieve Allah, Quran and Muhammad the Rasul. You have every right to live as an atheist. No one will disturb you. Atheism is a religion also. But do not mix up and make life miserable. Please do not disturb those who believe something. Always follow "LAKUM DEENUKUM, WA LEA DEEN" Let your religion be yours and my religion be mine.
MAHMUD ২৭ মে, ২০১৯, ৯:২০ এএম says : 0
SAFA, you are beautiful, there is no doubt. But smart is good, oversmart is not good everybody dislike this. Your case was finish by your sorrow/grief. Why you again repeat this matter? because familiarity breeds contempt. Now every body understood about you. As a Muslim rectify yourself, afraid to ALLAH, continued make TOUBA and ALLAH will excuse you. It is natural for man to make mistake.
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন