বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শাহজালালে আটক ২ রোহিঙ্গা নারী

বিশেষ সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৯, ১২:০৪ এএম

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উড়োজাহাজে ওঠার পর দুই রোহিঙ্গা নারীকে আটক করেছে পুলিশ। জালিয়াতি করে বাংলাদেশের পাসপোর্ট নেয়ার পর বিদেশ পাড়ি দিতে বিমানে উঠেছিলেন তারা। গতকাল শনিবার ভোর ৬টার দিকে কুয়েত এয়ারলাইন্সের একটি ফ্লাইট থেকে তাদের আটক করা হয়। তবে আটকদের নাম-পরিচয় জানা যায়নি।
পুলিশ সূত্রে জানা গেছে, কোনো প্রকার ট্রাভেল ডকুমেন্টস না থাকলেও তারা দুজনেই ওমরাহ পালনের কথা জানিয়ে সৌদি আরব যেতে কুয়েত এয়ারলাইন্সের ওই ফ্লাইটে উঠেছিলেন। বিমানে ওঠার আগে তাদের আচরণে সন্দেহ হয়। পরে জিজ্ঞাসা করলে তারা অসংলগ্ন কথাবার্তা বলে। তখন তাদের আটক করা হয়। এদের একজনের বয়স ৫৮ বছর, অন্যজনের বয়স ৬৩ বছর বলে জানিয়েছে পুলিশ।
এসবির ঢাকা মহানগর জোনের এসআই জাহিদ হাসান জানান, গত মাসের মাঝামাঝিতে ঢাকা থেকে দুই নারীর পাসপোর্ট করা হয়, তাতে একজনের বাড়ি চট্টগ্রাম এবং অন্যজনের বাড়ি নারায়ণগঞ্জ দেখানো হয়েছে। তারা ওমরাহ পালনের কথা জানিয়ে সৌদি আরব যাওয়ার উদ্দেশে কুয়েত এয়ারলাইন্সের একটি ফ্লাইটে উঠতে যাচ্ছিলেন। এ সময় তাদের আচরণ সন্দেহজনক বলে হলে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তারা অসংলগ্ন কথাবার্তা বলেন। তখন তাদের আটক করা হয়। ধারণা করা হচ্ছে, এই দুই নারীর সঙ্গে কোনো দালাল ছিল, সে কৌশলে সটকে পড়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন