বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বেপরোয়া ট্রাকে ঝরল ৩ প্রাণ

বিভিন্ন স্থানে নিহত আরো ৪ : আহত ৩

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৯, ১২:০৪ এএম

দুপুর ১টা। যাত্রীবাহী একটি অটোরিকশা ব্রাহ্মণবাড়িয়া থেকে হবিগঞ্জের মাধবপুরের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামীর ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই এক হাসপাতালে নেয়ার পর আরো দুই জনের মৃত্যু হয়। এছাড়া গতকাল কক্সবাজারে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজন, মৌলভীবাজারের বালুভর্তি ট্রাকচাপায় শিশু ও রংপুরে ট্রাক্টরের ধাক্কায় স্কুলছাত্রসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২৩। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্য নিয়ে এ প্রতিবেদন :
ব্রাহ্মণবাড়িয়া : ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে গতকাল ট্রাক চাপায় সিএনজি চালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছে। এসময় সিএনজি আরো তিন যাত্রী গুরুতর আহত হয়। দুপুরের দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ইসলামপুর ইউনিয়নের সাতবর্গ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন হবিগঞ্জের মাধবপুর উপজেলার আদাউরের মিঠু রায় চৌধুরীর স্ত্রী শান্তা রায় চৌধুরী (৩০), একই উপজেলার হালুয়াপাড়ার মিসির আলীর ছেলে আবু তাহের (৬০) ও একই এলাকার মইজ উদ্দিনের ছেলে বিল্লাল উদ্দিন (৪০)। আহতরা হলেন ফয়সাল মিয়া (২৫), ফারজিনা (২০) ও জুম্মান (২৮)। খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হোসেন সরকার জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ট্রাকটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।
কক্সবাজার : কক্সবাজার সদরের ঈদগাঁও ডুলাফকির মাজার গেইটের ঝনঝনি ব্রিজ এলাকায় গতকাল যাত্রীবাহী বাস ও হাইয়েস মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে অন্তত আরো ২০ জন। এই রিপোর্ট লেখা পর্যন্ত হতাহতদের পরিচয় পাওূা যায়নি।
মৌলভীবাজার : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বালুভর্তি ট্রাকচাপায় আলমগীর (১২) নামে এক শিশু নিহত হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টার দিকে উপজেলার সিন্দুরখাঁন ইউনিয়েনর হুগলিয়া বাজারে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জালাল রাস্তা দিয়ে হেঁটে আসছিল। হঠাৎ একটি দ্রুতগামী ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শ্রীমঙ্গল থানা পুলিশের ওসি আব্দুস ছালেক বলেন, খবর পাওয়া মাত্রই সেখানে ফোর্স পাঠিয়েছি। ঘাতক ট্রাক ও ড্রাইভারকে ধরার চেষ্টা করছি।
রংপুর : রংপুর নগরীর ৯ নম্বর ওয়ার্ডের তপোধন এলাকার বাহার কাচনা বটতলা মোড়ে ট্রাক্টরের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহতের নাম আহসান হাবীব। নিহত আহসান হাবীব নগরীর বঙ্গিটারী গ্রামের দিনমজুর রফিকুল ইসলামের ছেলে। সে কাচনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র ছিল।
প্রাইভেট পড়ে বাড়িতে ফেরার সময় বটতলা মোড় এলাকায় পৌঁছালে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায় ময়নাকুটি থেকে নগরীতে আসা বালু ভর্তি ট্রাক্টর একটি অটো রিকশাকে সাইড দিতে গিয়ে আহসান হাবীবের সাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে সে পড়ে যায় এবং ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থালেই মারা যায়। ঘাতক ট্রাক্টরটিকে এলাকাবাসী আটক করলেও ড্রাইভার কৌশলে পালিয়ে যায়। পরে পুলিশ এসে ঘাতক ট্রাক্টরটিকে থানায় নিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন