ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

খেলাধুলা

মেয়ের দাফন শেষে বিশ্বকাপ দলে যোগ দিলেন পাকিস্তানের আসিফ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৯, ২:১৪ পিএম

মেয়ের মৃত্যুর শোক কাটিয়ে পাকিস্তানের বিশ্বকাপ দলে যোগ দিয়েছেন হার্ডহিটার ব্যাটসম্যান আসিফ আলী।শনিবার তিনি ইংল্যান্ডে পাকিস্তান ক্রিকেট দলের সঙ্গে যোগ দেন।খবর দ্য ডনের।

আসিফের ১৯ মাস বয়সী শিশুকন্যা নূর ফাহিমা বেশ কিছুদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়ছিল। চতুর্থ ধাপের ক্যানসার, তাই মৃত্যুটা অবধারিতই ছিল। তারপরও চেষ্টা চালিয়ে যাচ্ছিল আসিফের পরিবার। শেষ চেষ্টা হিসেবে উন্নত চিকিৱসার জন্য নেয়া হয়েছিল যুক্তরাষ্ট্রে। কিন্তু লাভ হয়নি।

গত রোববার সবাইকে কাদিয়ে পরপারে চলে যায় নূর ফাতিমা। তখন আসিল ছিলেন ইংল্যান্ডে। পাঁচ ম্যাচের সিরিজ খেলার জন্য। সেখানেই শুনেছিলেন দুঃসংবাদটা। ফুটফুটে মেয়ের মুখটি শেষবারের মতো দেখতে আসিফ তাই ছুটে গিয়েছিলেন দেশে।

ফয়সালাবাদে নূর ফাতিমাকে দাফন করা হয়েছে। সেই শোক সঙ্গী করে বিশ্বকাপ খেলতে গেলেন আসিফ।কন্যার মৃত্যুশোক কোনো বাবার পক্ষে ভুলে যাওয়া ভীষণ কঠিন। আসিফ এ আঘাত কাটিয়ে উঠতে না পারলেও কন্যাকে হারানোর শোককে দেখছেন শক্তি হিসেবে। যেমনটি আসিফ লিখেছেন টুইটারে।

২৭ বছর বয়সী এ হার্ডহিটার ব্যাটসম্যান টুইটারে লিখেন, ‘ফাতিমাকে আমি যোদ্ধা হিসেবে মনে রাখতে চাই। সে আমার শক্তি, প্রেরণা। তাঁর স্মৃতির সুগন্ধি আমার সারা জীবনের সঙ্গী। আমার রাজকুমারীর আত্মার শান্তির জন্য দোয়া করতে সবাইকে আবারও অনুরোধ করছি। পাশে থাকার জন্য ধন্যবাদ।’

কার্ডিফে আজ বাংলাদেশের বিপক্ষে মাঠে নামছে পাকিস্তান। বিশ্বকাপের এই প্রস্তুতি ম্যাচে আসিফকে দেখা যেতে পারে স্কোয়াডে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন