শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাদুল্লাপুরে দুর্বৃত্তের গুলিতে একজন নিহত

সাদুল্লাপুর (গাইবান্ধা) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৯, ৪:০৬ পিএম

গাইবান্ধার সাদুল্লাপুরে দুর্বৃত্তের গুলিতে বুদা শেখ (৪৮) নামে পুলিশের এক সোর্স নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাতে উপজেলার ফরিদপুর ইউনিয়নের ইসবপুর (মাজেদ চেয়ারম্যান মোড়)এলাকার কাপড়ের দোকানে এ ঘটনা ঘটে।

বুদা শেখ ফরিদপুর ইউনিয়নের ইসবপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে। এলাকায় বিভিন্ন সময়ে চুরিতে জড়িত থাকায় বুদাচোর নামে পরিচিতি পায়। দীর্ঘদিন ধরে তিনি পুলিশের সোর্স হিসাবে কাজ করতো। সাদুল্লাপুর থানায় তার বিরুদ্ধে তিনটি মামলা রয়েছে। চেয়ারম্যান মোড়ে তার একটি কাপড়ের দোকান আছে।
স্থানীয় ও পুলিশ সুএে জানা যায়,বুদা শেখ প্রতিদিনের ন্যায় বাজার থেকে দোকান বন্ধ করে বাড়িতে যায়। গভীর রাতে দুর্বৃত্তদের দুইজন বাড়ি থেকে তাকে ডেকে দোকানে নিয়ে আসেন। এরপর দোকানে তাকে গুলি করে দুবর্ৃৃত্তরা।গুলির ঘটনার সময় বাজারের কয়েকটি দোকানে তালা লাগায় তারা। দ্রত তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আরশেদুল হক বিষয়টি নিশ্চিত করে জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।এরপর তার লাশ উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।কি কারনে তাকে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করেছে তা খতিয়ে দেখার কথা জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন