বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সালথায় মন্দিরের মূর্তি ভাংচুর, থানায় মামলা

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৯, ৬:৩৯ পিএম

ফরিদপুরের সালথায় দূর্গা মন্দিরের মূর্তি ও কালী মন্দিরের বিদ্যুতের বোর্ড ভাংচুর করেছে এক লোক। রবিবার সকাল আনুমানিক ১১ টার দিকে উপজেলার সালথা সাহাপাড়া সার্বজনীন দূর্গা মন্দির ও কালী মন্দিরে এ ঘটনা ঘটে। এঘটনায় একজনকে আসামী করে থানায় মামলা করা হয়েছে।
সাহাপাড়া সার্বজনীন দূর্গা মন্দির কমিটি জানিয়েছেন, রবিবার সকাল আনুমানিক ১১ টার দিকে উপজেলার রামকান্তপুর ইউনিয়নের রামকান্তপুর ইউনিয়নের রব তালুকদারের ছেলে মাসুদ তালুকদার সালথা সাহাপাড়া সার্বজনীন দূর্গা মন্দিরের স্বরসতী মূর্তি ও কালী মন্দিরের বিদ্যুতের বোর্ড ভাংচুর করে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। ঘটনাটি পুলিশকে জানানো হয়। ঘটনার পর পরই ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, সিনিয়র সহকারী পুলিশ সুপার এফএম মহিউদ্দিন, সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন খান ঘটনাস্থল পরিদর্শণ করেন। এঘটনায় সাহাপাড়া সার্বজনীন দূগা মন্দির কমিটির সাধারণ সম্পাদক পল্লব সাহা বাদী হয়ে মাসুদ তালুকদারকে আসামী করে সালথা থানায় একটি মামলা দায়ের করেছেন।
সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন খান বলেন, মন্দিরের মূর্তি ভাংচুরের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন