ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

খেলাধুলা

হতাশায় মৌসুম শেষ চ্যাম্পিয়ন জুভেন্টাসের

সেরি আ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৯, ১:৫১ এএম

শিরোপা নিশ্চিত হওয়ার পর পথ হারানো জুভেন্টাসের শেষটাও হলো হতাশাময়। সেরি আ লিগে মৌসুমের শেষ ম্যাচে সাম্পদরিয়ার কাছে হেরেছে টানা আটবারের চ্যাম্পিয়নরা।

রোববার সাম্পদরিয়ার মাঠে শেষ দিকের দুই গোলে ২-০ ব্যবধানে হেরেছে মাসিমিলিয়ানো অ্যালেগ্রির দল। এই ম্যাচ দিয়ে জুভেন্টাসে শেষ হলো পাঁচ বছরের অ্যালেগ্রি আধ্যায়। প্রথম লেগে ঘরের মাঠে ২-১ ব্যবধানে জিতেছিল জুভরা।

একাদশে এদিন আটটি পরিবর্তন আনেন কোচ। লিগের সেরা খেলোয়াড়ের পুরস্কার জেতা ক্রিশ্চিয়ানো রোনালদো ছাড়াও একাদশে ছিলেন না আরেক ফরোয়ার্ড মারিও মানজুকিচ। যে কারণে আক্রমণভাগে বেশ ভুগতে হয়েছে ‘ওল্ড লেডি’ খ্যাত দলটিকে। শুরু থেকে রক্ষণ আগলে রাখলেও শেষ পর্যন্ত লিগের চতুর্থ পরাজয় বরণ করতেই হয়েছে ইতালিয়ান জায়ান্টদের।

৮৪তম মিনিটে সাম্পদরিয়াকে এগিয়ে নেন ফরাসি ফরোয়ার্ড দুফাইল। আর যোগ করা সময়ে সরাসরি ফ্রি-কিকে স্বাগতিকদের জয় নিশ্চিত করেন ইতালিয়ান ফরোয়ার্ড কাপরারি।

এ নিয়ে টানা পাঁচ ম্যাচ জয়শূন্য রইল সর্বোচ্চ ৩৫ বারের চ্যাম্পিয়নরা। সব প্রতিযোগিতা মিলে শেষ নয় ম্যাচে তাদের জয় মাত্র একটি, চারটিতে হার।

৩৮ ম্যাচে ২৮ জয় ও ৬ ড্রয়ে ৯০ পয়েন্ট নিয়ে লিগ শেষ করল জুভেন্টাস। আগেই দুইয়ে থাকা নিশ্চিত করা নাপোলির সংগ্রহ ৭৯ পয়েন্ট। সাম্পদরিয়া নয়ে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন