শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মৌলভীবাজারের বড়লেখায় নারী আইনজীবী খুন : গভীর রাতে লাশ উদ্ধার

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৯, ১০:৩৩ এএম

মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সদস্য এডভোকেট আবিদা সুলতানা খুন হয়েছেন। রোববার বড়লেখা উপজেলার মাধবগুল গ্রামে এই হত্যা কান্ডটি ঘটনাটি ঘটেছে। তবে কি কারণে এ হত্যাকান্ডটি ঘটেছে তা এখনও নিশ্চিত করে জানা জায়নি।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মৃত আব্দুল কাইয়ুমের তিন মেয়ে রয়েছে। তারা বিয়ের পর থেকে স্বামীর বাড়িতে থাকেন। তাদের মধ্যে আবিদা সুলতানা সবার বড়। আবিদার তার স্বামী শরীফুল ইসলামের সাথে মৌলভীবাজারে শহরে বসবাস করতেন। আবিদা সিলেটের বিয়ানীবাজারে তার বোনের বাড়িতে থেকে রোববার সকাল ৯টার দিকে জরুরী প্রয়োজনে পৈত্রিক বাড়ি মাধবগুল গ্রামে যান। পরিবারের সদস্যরা বিকেল ৪টার পর থেকে মুঠোফোনে যোগাযোগ করে তাকে না পেয়ে মাধবগুল গ্রামে পৈত্রিক বাড়িতে চলে আসেন। এ সময় পৈত্রিক ভাড়াটিয়া ঘরের একটি কক্ষ তালা দেখতে পেয়ে তাদের সন্দেহ হয়। খবর পেয়ে পুলিশ তালা ভেঙে আবিদার লাশ মেঝেতে পড়ে থাকতে দেখেন।
বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইয়াসিনুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আইনজীবীর বাড়ির একটি কক্ষ থেকে গভীর রাতে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য লাশ নিয়ে আসা হয়। মরদেহের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। আবিদার পৈতৃক বাড়িতে থাকা ভাড়াটিয়া তানভীর আহমদ পলাতক রয়েছেন। জিজ্ঞাসাবাদের জন্য তানভীরের মা ও স্ত্রীকে আটক করেছে।
এদিকে খুনের এই ঘটনার পর মৌলভীবাজার আইনজীবী সমিতির সভাপতি ও সম্পাদক তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়ে দোষীকে গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনার দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন