ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

অভিনেত্রী কাজল যখন প্রযোজক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৯, ১১:৫০ এএম

চলচ্চিত্র প্রযোজনায় নাম লেখাতে চলেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সম্প্রতি খবরটির সত্যতা স্বীকারও করেছেন এই অভিনেত্রী। গণমাধ্যমে শেয়ার করেছেন নিজের প্রথম প্রযোজিত চলচ্চিত্র নিয়ে নানা চিন্তা-ভাবনা। এ বছর শেষের দিকেই নাকি ক্যাট সুন্দরী তার প্রযোজিত ছবিতে অভিনয় করবেন। এতো গেলো ক্যাটরিনার কথা। এর আগেও বলিউডের আরো বেশ কয়েকজন অভিনেত্রীই চলচ্চিত্র প্রযোজনায় নাম লিখিয়েছেন। এই তালিকায় আছেন প্রিয়াঙ্কা চোপড়া, আনুশকা শর্মা, দীপিকা পাড়ুকোনসহ অনেকে।

ক্যাটরিনার প্রযোজক হওয়ার খবরটি পেছনে না যেতেই সামনে এলো আরেক নায়িকার প্রযোজক হওয়ার গল্প। এই নায়িকাকে বেশির ভাগ সময়ই দেখা যায় তামিল ও তেলেগু ছবিতে। তিনি মাঝে মধ্যে বলিউড চরচ্চিত্রেও হাজির হন। বলা হচ্ছে কাজল আগরওয়ালের কথা। জানা গেছে খুব শীঘ্রই এই অভিনেত্রী প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করবেন। পরিচালক প্রশান্ত ভার্মার সঙ্গে যৌথভাবে প্রযোজনা প্রতিষ্ঠান চালুর পরিকল্পনা করেছেন কাজলের। ইতোমধ্যে নিজের প্রতিষ্ঠানের নামও ঠিক করে ফেলেছেন এই অভিনেত্রী। কাজলের প্রযোজনা প্রতিষ্ঠানের নামকরণ করা হয়েছে ‘কেএ ভেঞ্চার্স’।
জানা গেছে নায়িকার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রথমে তেলেগু ভাষার একটি সিনেমা নির্মাণ করা হবে। এখবর নিশ্চিত করেছে ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যম।
তবে এ প্রসঙ্গে কাজল আগরওয়াল দিয়েছেন ভিন্ন মন্তব্য। এই অভিনেত্রী জানিয়েছেন, ‘এখনো এটি চালু হয়নি। চিন্তা-ভাবনার মধ্যেই সীমাবদ্ধ রয়েছে। কোনো কিছুই চূড়ান্ত হয়নি। আমার মনে হয় না এটির জন্য এখনো আমি প্রস্তুত। যখন পুরোপুরি প্রস্তুত হবো তখনই এটি শুরু করব। তবে এটা ঠিক যে, কেএ ভেঞ্চার্স নাম হবে আমার প্রযোজনা প্রতিষ্ঠানের। তবে এখনো আমরা নাম নিবন্ধনও করিনি। তাই বলছি বলার মতো এখনো কিছুই হয়নি।’
সম্প্রতি মুক্তি পেয়েছে কাজল আগরওয়াল অভিনীত সিনেমা ‘সীতা’। এতে সীতা মহালক্ষ্মী চরিত্রে অভিনয় করছেন তিনি। সিনেমাটিতে আরো অভিনয় করছেন -বেলামকোন্দা শ্রীনিবাস ও সোনু সুদ। পাশাপাশি মুক্তির অপেক্ষায় কাজলের ‘প্যারিস প্যারিস’ সিনেমাটি। বলিউডের ‘কুইন’ সিনেমার রিমেক এটি। এছাড়া তামিল ভাষার ‘ইন্ডিয়ান টু’ ও ‘কমলি’ সিনেমায় দেখা যাবে তাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন