ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় ট্রাক আটকে চাল ছিনতাই

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৯, ৫:২৭ পিএম

বগুড়ায় অটোরাইস মিল থেকে সরকারি খাদ্য গুদামে নেওয়ার পথে ট্রাক থেকে ৯ লাখ টাকা মূল্যের চাল ছিনতাই করা হয়েছে। গত রোববার রাতে বগুড়ার কাহালু উপজেলার তিনদীঘি কাউরা বাজার এলাকায় ছিনতাইয়ের ওই ঘটনা ঘটে।
সোমবার সকালে বগুড়ার শাজাহানপুর উপজেলার বনানী দ্বিতীয় বাইপাস থেকে ট্রাকটি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হলেও ছিনিয়ে নেওয়া চাল উদ্ধার করা সম্ভব হয়নি। ওই ঘটনায় জড়িত থাকতে পারে মর্মে সন্দেহ বশত ট্রাকের দুই চালক এবং এক হেলপারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তারা হল জাকির হোসেন, সোহেল ও সোহাগ।
ছিনতাই হওয়া চালের মালিক ও ব্যবসায়ী দুপচাঁচিয়ার বাসিন্দা শাহিনুর রহমান জানান, তিনি বগুড়ার নামুজা এলাকার কাজীব অ্যান্ড ব্রাদার্স নামে একটি অটোরাইস মিলে ধান দিয়ে ২৫ মেট্রিক টন চাল তৈরি করে নেন। ওই চালগুলো দুপচাঁচিয়া উপজেলা খাদ্য গুদামে সরবরাহের জন্য রোববার রাতে ভাড়া করা একটি ট্রাকে তুলে দেন। সোমবার ভোরে ওই ট্রাকের চালক জাকির হোসেন তাকে ফোন করে জানান, ট্রাকটি দুপচাঁচিয়া যাওয়ার পথে কাহালুর তিনদীঘি কাউরা বাজার এলাকায় ছিনতাইয়ের শিকার হয়েছে। পরে বিষয়টি তিনি কাহালু থানা পুলিশকে জানান।
কাহালু থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, ট্রাকটি জাকির হোসেনের পরিবর্তে সোহেল নামে অপর এক ব্যক্তি চালিয়ে নিয়ে আসছিল। হেলপার ছিল সোহাগ নামে অপর এক ব্যক্তি। তিনি বলেন, বদলী চালক সোহেলের বর্ণনা অনুযায়ী ট্রাকটি রাত সাড়ে ৯টার দিকে তিনদীঘি কাউরা বাজার এলাকায় পৌঁছার পর পরই ছিনতাইকারীরা তাদের গতিরোধ করে। এরপর তাদেরকে বেঁধে চালভর্তি ট্রাক নিয়ে পালিয়ে যায়। সোমবার সকাল ১০টার দিকে ট্রাকটি জেলার শাজাহানপুর উপজেলার বনানী দ্বিতীয় বাইপাস এলাকায় চাল শূণ্য অবস্থায় উদ্ধার করা হয়।
কাহালু থানার ওসি জিয়া লফিতুল ইসলাম বলেন, ছিনিয়ে নেওয়া চাল উদ্ধারের চেষ্টা চলছে। জিজ্ঞাসাবাদের জন্য ট্রাকের মূল চালক জাকির হোসেন, তার পরিবর্তে যে বদলী চালক হিসেবে চালাচ্ছিল সেই সোহেল এবং হেলপার সোহাগকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন