বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঈদে নতুন জামার কষ্টে সন্তানসহ মায়ের আত্মাহুতি

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৯, ১২:০৩ এএম

রাত ১২টা। ঈদে নতুন পোশাক দিতে না পারায় দুই শিশু সন্তানকে বিষ ট্যাবলেট খাইয়ে হত্যা করে নিজেও আত্মাহুতি দিলেন এক অসহায় মা। মর্মস্পর্শী হৃদয়বিদারক ঘটনাটি ঘটেছে যশোরের শার্শা উপজেলার চালিতা বাড়ীয়া দীঘা গ্রামে। মৃত সকলেই ঐ এলাকার হতদরিদ্র চা- দোকানি ইব্রাহীমের স্ত্রী ও সন্তান।
চরম অভাব অনটনে ঈদে সন্তানদের নতুন জামাকাপড় কিনে দিতে না পেরে ইব্রাহীমের স্ত্রী হামিদা খাতুন (৩৫) প্রথমে স্কুল পড়ুয়া কণ্যা মেয়ে শরিফা খাতুন (১১) ও সোহান হোসেন (৪) কে খাবারের সাথে কীটনাশক (বিষ ট্যাবলেট) খাইয়ে নির্মম ভাবে মৃত্যু নিশ্চিত করে। এর পর নিজেও ঐ বিষ ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেন।
এলাকাবাসী ও পারিবারিক সূত্র জানায়, দারিদ্রতার নির্মম কষাঘাতে জর্জরিত পরিবারে সারাটা বছর ধরে নুন আনতে পান্তা ফুরায়। ফলে ঝামেলা ছিল সংসারে নিত্যসঙ্গী। এমন অবস্থায় পবিত্র ঈদ-উল ফিতরে সন্তানদের নতুন জামা কাপড় কেনাকাটাসহ সাংসারিক নানা অভাব অনটন নিয়ে গত রোববার রাত আনুমানিক সাড়ে ১১ টায় দিকে স্বামী স্ত্রীর মধ্যে তুমুল গন্ডগোল-ঝামেলা ও তর্কাতর্কি হয়। এক পর্যায়ে এসময় স্ত্রী হামিদা খাতুন নিজে কন্যা শরিফা ও শিশু পুত্র সোহানকে বিষ ট্যাবলেট খাইয়ে মৃত্যু নিশ্চিত করে নিজেও একই ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করে।
শার্শা থানার ওসি মশিউর রহমান জানান, এটি হত্যা না আত্মহত্যা তা ময়না তদন্ত রিপোর্ট ছাড়া বলা যাবে না। হত্যার বিষয়টি রহস্যজনক বলে ধারণা করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন