বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বালিয়াকান্দিতে উন্মুক্ত বাজেট অধিবেশনে জনগণের মুখোমুখি জনপ্রতিনিধি

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৯, ৪:২৫ পিএম

স্বচ্ছতা,জবাবদিহিতা মূলক স্থানীয় সরকার নিশ্চিত করণের লক্ষ্যে গতকাল বুধবার সকালে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে উন্মুক্ত বাজেট অধিবেশনে জনগণের মুখো মুখি দাঁড়ালেন জন প্রতিনিধি চেয়ারম্যান মো. আবুল হোসেন আলী।

উপজেলার নবাবপুর ইউনিয়ন পরিষদ চত্বরে উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠানে চেয়ারম্যান মো. আবুল হোসেন আলীর সভাপতিত্বে ও ইউনিয়ন পরিষদের সচিব মো.আশরাফুজ্জামানের পরিচালনায় বক্তব্য রাখেন ইউপি সদস্য আফজাল হোসেন, আকরাম হোসেন, সাদ্দাম ফকির, কাবিলউদ্দিন, মহিলা সদস্য সুফিয়া বেগম প্রমুখ।
বাজেটের রাজস্ব খাতের আয় ধরা হয়েছে ৪২ লক্ষ ৩১ হাজার ৪ শত ২ টাকা, রাজস্ব খাতে ব্যয় ধরা হয়েছে ৩৮ লক্ষ ১ হাজার ৪ শত ২ টাকা, রাজস্ব খাতে উদ্বৃত্ত যা উন্নয়ন খাতে স্থানান্তর করা হয়েছে ৪ লক্ষ ৩০ হাজার টাকা। উন্নয়ন খাতের আয় ধরা হয়েছে ১ কোটি ৫৮ লক্ষ ৭৭ হাজার টাকা এবং উন্নয়ন খাতে ব্যায় ধরা হয়েছে ১ কোটি ৫৮ লক্ষ ৭৭হাজার টাকা। এ সময় নবাবপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যরা ও এলাকার বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিতে আগামী ২০১৯-২০ অর্থবছরে ২ কোটি ১ লক্ষ ৮ হাজার ৪ শত ২ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন