শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মেগা প্রকল্পে মেগা দুর্নীতি করছে সরকার -খন্দকার মোশাররফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ৯:৫৫ পিএম

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার মেগা প্রকল্পের নামে মেগা দুর্নীতি করছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, মেগা প্রজেক্ট, মেগা দুর্নীতির সরকার অলিখিত বাকশালের দিকে এগিয়ে চলেছে। এখানে কথা বললেই গুম নয়তো খুন হতে হচ্ছে। বৃহস্পতিবার (৩০ মে) বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রাজধানীর নয়াবাজার ইউসুফ মার্কেটে ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, দেশে এখন প্রকাশ্যে লুটপাট চলছে, রূপপুরে বালিশ কেলেঙ্কারির কথা এখন মানুষের মুখে মুখে। মেগা প্রজেক্ট মেগা দুর্নীতির সরকার অলিখিত বাকশালের দিকে এগিয়ে চলছে। এখানে কথা বললেই গুম নয়তো খুন। এই অত্যাচারের মরণখেলা আর কত দিন চলবে?

আওয়ামী লীগের সমালোচনা করে তিনি বলেন, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান যেখানেই সফল হয়েছিলেন, সেখানেই আওয়ামী লীগ চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে। সে কারণেই নিজেদের ব্যর্থতা লুকাতে ভোট ডাকাতি ও দুর্নীতিকে বেছে নিয়েছে আওয়ামী লীগ।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য আরও বলেন, আওয়ামী লীগ শহীদ জিয়া, খালেদা জিয়া ও তারেক রহমানকে ভয় পায়। সে কারণে রাজনৈতিক রোষানলের শিকার হয়ে নিরপরাধ দেশনেত্রী বেগম খালেদা জিয়া মাসের পর মাস কারাগারে মৃত্যুর সঙ্গে লড়ছেন। বেগম জিয়ার একমাত্র অপরাধ তিনি আপসহীন ও গণতন্ত্রকামী।

বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাসারের সভাপতিত্বে ও দফতর সম্পাদক সাইদুর রহমান মিন্টুর পরিচালনায় বক্তব্য রাখেন মহানগর বিএনপির সহ-সভাপতি ইউনুস মৃধা, সাবেক কমিশনার নবীউল্লাহ নবী ও যুগ্ম সম্পাদক মো. ফরহাদ হোসেন।

আলোচনা অনুষ্ঠান শেষে মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে দুঃস্থদের মধ্যে ইফতার ও বস্ত্র বিতরণ করেন ড. খন্দকার মোশাররফ হোসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন