ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

পরস্পরকে ছুরিকাঘাত পিতা নিহত ছেলে গুরুতর

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মে, ২০১৯, ১২:০৮ এএম


বগুড়ায় নন্দীগ্রামে ছেলের ছুরিকাঘাতে খুন হয়েছেন বাবা আনোয়ার হোসেন (৫০)। এ ঘটনায় আহত হয়েছে ঘাতক ছেলে রনি আহম্মেদ (২৮)। নিহত আনোয়ার হোসেন পৌর বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন।
গতকাল বৃহস্পতিবার দুপুরে নন্দীগ্রাম পৌর এলাকার পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে। টাকা পয়সার হিসেব নিয়ে বাবা-ছেলের বিরোধকে কেন্দ্র করে এই খুনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।

জানা যায়, আনোয়ার হোসেন তার ছেলেকে রনিকে হিউম্যান হলার (চার চাকার যানবাহন লেগুনা) কিনে দেয় কয়েক বছর আগে। রনি নিজেই হিউম্যান হলার চালাতো। কয়েক মাস ধরে রনি গাড়ির আয়-ব্যায়ের কোনো টাকাই তার বাবাকে দেয়নি। এমনকি লাভ লোকসানের বিষয়েও বাবাকে কিছু জানায়নি। এ নিয়ে বাবা ও ছেলের মধ্যে বিরোধ চলছিল গত কয়েকদিন ধরে।

বৃহস্পতিবার দুপুরে টাকার হিসাব নিয়ে বাড়িতে বাবা-ছেলের মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে রনি তার বাবা আনোয়ার হোসেনের পেটে ছুরিকাঘাত করে। ছুরিকাহত অবস্থায় আনোয়ার হোসেনও ছুরি কেড়ে নিয়ে ছেলে রনিকে আঘাত করে। পাল্টাপাল্টি ছুরিকাঘাতে দুজনই রক্তাক্ত হয় ।

খবর পেয়ে প্রতিবেশীরা বাবা ও পুত্রকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর একটায় বাবা আনোয়ার হোসেন মারা যায়। ছেলে রনির অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির বলেছেন, পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এছাড়া পারিবারিক বিরোধের জেরেই এই ঘটনা ঘটেছে বলেও তিনি জানান ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন