শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শেরপুরে সাংবাদিক হত্যার বিচার দাবিতে বিক্ষোভ

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০১৯, ১২:০৮ এএম

অনলাইন গণমাধ্যম প্রিয় ডটকমের সাব এডিটর ও রাজধানীর তেজগাঁও কলেজের ট্যুরিজম ও হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের তরুণ সাংবাদিক ইহসান ইবনে রেজা ফাগুনের হত্যকারীদের বিচার ও রেলপুলিশের গাফলতির তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহনের দাবিতে গতকাল বৃহস্পতিবার দুপুরে শেরপুর প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক, সুশীল সমাজের লোকজন জেলা শহের বিক্ষোভ প্রদর্শন করে। জেলা প্রশাসকের অফিসের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাবেক সভাপতি মো. মেরাজ উদ্দিন, সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম ও বিটিভির প্রতিনিধি দেবাশীষ ভট্রাচার্য। সমাবেশ শেষে প্রেসক্লাবের পক্ষ থেকে স্বারাষ্ট্র মন্ত্রী ও রেল মন্ত্রীর বরাবারে জেলা প্রশাসকের নিকট স্মারক লিপি প্রদান করা হয়।

সাংবাদিক নেতৃবৃন্দ রেলপুলিশের কর্মকান্ডে সন্দেহ প্রকাশ করে করে এ চাঞ্চল্যকর হত্যাকান্ডের তদন্তভার পিবিআইয়ের কাছে দেয়ার জন্য দাবি জানান।

উল্লেখ্য গত ২১ মে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে সাংবাদিক ফাগুনকে হত্যা করে জামালপুরের নান্দিনায় রেল লাইনের পার্শ্বে তার লাশ ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। এর পর থেকেই হত্যার বিচার দাবিতে শেরপুর প্রেসক্লাবের ব্যানারে সাংবাদিকরা নানা কর্মসূচী পালন করে আসছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন