শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

খাগড়াছড়ির তিন ফুটবল কন্যার সংবর্ধনা সোমবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মে, ২০১৯, ৮:১১ পিএম

জাতীয় ও বয়সভিত্তিক মহিলা দলের খেলোয়াড় খাগড়াছড়ির তিন ফুটবল কন্যা মনিকা চাকমা, আনাই মগিনী ও আনুচিং মগিনী’র সংবর্ধনা সোমবার। যাদের পায়ের যাদুতে খাগড়াছড়ির পরিচিতি ছাড়িয়ে বিশ্ব ফুটবলাঙ্গনে ছড়িয়ে পড়েছে বংলাদেশের নাম। তাদেরকেই গণসংবর্ধনা দিচ্ছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থা। আগামী ৩ জুন খাগড়াছড়ি অফিসার্স ক্লাব মিলনায়তনে এই গণসংবর্ধনার আয়োজন করা হয়েছে।

ম্যাজিক্যাল মনিকা সর্বশেষ বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ আন্তর্জাতিক নারী ফুটবল টুর্নামেন্টে মঙ্গোলিয়ার বিপক্ষে চোখ ধাঁধানো গোল করে বিশ্বব্যাপী ফুটবলবোদ্ধাদের প্রশংসা কুড়িয়েছেন। শুধু তাই নয় ফিফা’র ম্যাজিকেল গোলদাতার সেরা দশের পঞ্চমস্থানে জায়গা করে নিয়েছেন মনিকা।

খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা জানান, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ক্রীড়াবান্ধব চেয়ারম্যান কংজরী চৌধুরীর উৎসাহ ও সহযোগিতায় বর্তমানে এখানকার ক্রীড়াঙ্গন উজ্জীবিত। খাগড়াছড়ির তিন নারী ফুটবলারকে গণসংবর্ধনা দেয়ার উদ্যোগ এই জেলার অন্য খেলোয়াড়দেরও উৎসাহ যোগাবে। জেলা ক্রীড়াঙ্গনকে আরো গতিশীল করতে ঈদ উল ফিতরের পর থেকে খাগড়াছড়িতে নিয়মিত টুর্নামেন্ট আয়োজন করার পরিকল্পনার কথাও বলেন তিনি। খাগড়াছড়ির তিন ফুটবল কন্যার গণসংবর্ধনা অনুষ্ঠানে সর্বস্তরের জনগণের উপস্থিতি কামনা করছেন আয়োজকরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন